Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

English Version

অভ্যন্তরীণ রুটে নভোএয়ারের ফ্লাইট বৃদ্ধি

অভ্যন্তরীণ রুটে নভোএয়ারের ফ্লাইট বৃদ্ধি
যশোর রুটে প্রতিদিন নভোএয়ারের ৫ ফ্লাইট
স্পেশাল করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
ঢাকা


  • Font increase
  • Font Decrease

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বৃদ্ধি করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় এয়ারলাইন্স সংস্থা নভোএয়ার। বৃহস্পতিবার (২০ জুন) থেকে যশোর রুটে প্রতিদিন আরও একটি করে ফ্লাইট পরিচালনা শুরু করেছে সংস্থাটি।

যাত্রী চাহিদার কারণে শিগগিরই কক্সবাজার ও সৈয়দপুর রুটে ফ্লাইট বৃদ্ধির পরিকল্পনা রয়েছে নভোএয়ারের।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৫টি, কক্সবাজার রুটে ৫টি, যশোর রুটে ৫টি, সৈয়দপুর রুটে ৪টি, সিলেট রুটে ২টি, বরিশাল, রাজশাহী এবং কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

নভোএয়ার বর্তমানে একমুখী যাত্রায় চট্টগ্রাম রুটে সর্বনিম্ন ২৫০০ টাকা, কক্সবাজার ৩৯০০ টাকা, সৈয়দপুর ২৭০০ টাকা, যশোর ২৭০০ টাকা, সিলেট ২৭০০ টাকা, বরিশাল ২৭০০ টাকা, রাজশাহী ২৭০০ টাকা এবং কলকাতা রুটে (দ্বিমুখী) ১১,৩০০ টাকায় যাত্রী পরিবহন করছে।

আপনার মতামত লিখুন :

কোথায় হারাল ট্যাক্সি ক্যাবটি!

কোথায় হারাল ট্যাক্সি ক্যাবটি!
সাভার আমিনবাজারের সালেহপুর ব্রিজ থেকে তুরাগ নদে পড়ে যায় ট্যাক্সি ক্যাবটি

রোববার রাত সোয়া ৮টার দিকে সাভারের আমিনবাজারের সালেহপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সি ক্যাব তুরাগ নদে পড়ে যায়। গাড়িটিকে উদ্ধারে রাতভর অভিযান চালিয়ে এখনও সন্ধান পাননি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা।

ট্যাক্সি চালক ও এর যাত্রীদের ভাগ্যে কী ঘটেছে—তাও নিশ্চিত করে জানাতে পারেননি উদ্ধারকারীরা।

ঢাকা-আরিচা মহাসড়কে আমিনবাজারের সালেহপুর সেতু থেকে রোববার (২১ জুলাই) রাতে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে নিঁখোজ হয় চলন্ত ট্যাক্সি ক্যাবটি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563759394746.jpg
খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করে।

সাভার জোনের দায়িত্বপ্রাপ্ত ট্রাফিক পরিদর্শক আবুল হোসেন বলেন, সেতুর আগে নিরাপত্তামূলক ছোট খুঁটি বেঁকে গেছে। এতে ট্যাক্সি ক্যাবটি নদীতে পড়ে ডুবে গেছে বলে ধারণা করা হচ্ছে। তবে এতে কতজন যাত্রী ছিলেন, তা জানা যায়নি।

আমিনবাজার পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং উপ-পরিদর্শক (এসআই) জামাল হোসেন বলেন, এ ঘটনার পর খবর পেয়ে থানা-পুলিশ, নৌপুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে।

ফায়ার সার্ভিসের কমান্ডার আনোয়ারুল হক বলেন, ঘটনাস্থলে ডুবুরি দল উপস্থিত হয়েছে। তবে এখনও পর্যন্ত ট্যাক্সি ক্যাবের সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় কাউকে উদ্ধারও করা যায়নি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563759426063.jpg
ট্রাফিক পুলিশের আমিনবাজার বক্সের ইনচার্জ কামরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে সড়কে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে আমরা নিশ্চিত হয়েছি যে, একটি ট্যাক্সি ক্যাব নদে পড়ে নিমজ্জিত হয়েছে।

উল্লেখ্য, ২০১০ সালের ১১ অক্টোবর ওই সেতু থেকে তুরাগ নদে বৈশাখী পরিবহনের একটি যাত্রীবাহী বাস পড়ে গিয়েছিল। ওই ঘটনায় ১৫ যাত্রী নিহত হন।

এখনও সন্ধান মেলেনি তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাবের

এখনও সন্ধান মেলেনি তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাবের
ডুবে যাওয়া ট্যাক্সি উদ্ধারে চলছে অভিযান

সাভারের আমিনবাজারের সালেহপুর এলাকায় রোববার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সি ক্যাব তুরাগ নদে পড়ে যায়। রোববার দিবাগত মধ্যরাত অবধি ওই ট্যাক্সি ক্যাব ও এর যাত্রীদের সন্ধান মেলেনি। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

রোববার (২১ জুলাই) রাত ১২টা ৫০ মিনিটে মিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুবি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিল।

এর আগে রোবাবর রাত সোয়া ৮টার দিকে সাভারে হেমায়েতপুরের সালেহপুর ব্রিজের পাশে ওভারটেকিং করতে গিয়ে একটি হলুদ রঙের ট্যাক্সি ক্যাব নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়।

আরও পড়ুন: তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাব উদ্ধারে ৫ ডুবুরি

এদিকে ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের ট্যাক্সি চালক ফারুক ডুবে যাওয়া গাড়িটিকে নিজেদের কোম্পানির গাড়ি দাবি করে বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে ট্যাক্সিটি শনাক্ত করা হয়েছে। যা কোম্পানির ৪২ নম্বর গাড়ি আর চালক ছিলেন জিয়া (৪০)।

ফায়ার সার্ভিসের ৪ নং জোনের কমান্ডার আনোয়ারুল হক বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ট্যাক্সিটিকে উদ্ধারে কাজ করছেন ডুবুরিরা। তবে এখনও গাড়িটির কোন খোঁজ পাওয়া যায়নি। তবে ট্যাক্সি ক্যাবটি ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের বলে জানা গেছে।

আরও পড়ুন: আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র