Alexa

রংপুরে জরিমানার প্রতিবাদে রেস্টুরেন্ট বন্ধ রাখার ঘোষণা

রংপুরে জরিমানার প্রতিবাদে রেস্টুরেন্ট বন্ধ রাখার ঘোষণা

ফাইল ছবি, বার্তা২৪.কম

পবিত্র মাহে রমজানকে ঘিরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়ের প্রতিবাদে রোববার (২৬ মে) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য রংপুর নগরের সব হোটেল, রেস্টুরেন্ট ও বেকারি বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন মালিকরা।

শনিবার (২৫ মে) রাত সাড়ে ১০টায় রংপুর জেলা হোটেল মালিক সমিতির সভাপতি আব্দুল মজিদ খোকন বার্তা২৪.কমকে এ বিষয়টি নিশ্চিত করেন।

তার দাবি, হোটেল, রেস্টুরেন্ট ও বেকারি ব্যবসায়ীরা ভেজাল দেওয়ার মত কিছু করেননি। শুধুমাত্র কাঁচামাল কিনে খাদ্য প্রস্তুত ও বিক্রি করা হয়। কিন্তু গত কয়েক দিনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অনেক হোটেল, রেস্তোরাঁ ও বেকারি মালিককে অস্বাভাবিক হারে জরিমানা করা হয়। এটা অমানবিক। এতে করে ছোট বড় এসব প্রতিষ্ঠান ধ্বংসের মুখে ঠেলে দেওয়া হচ্ছে।

আব্দুল মজিদ খোকন বলেন, আমরা নিরুপায়। অসহায় হয়ে প্রতিবাদের সিদ্ধান্ত নিয়েছি। বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি, রংপুর জেলা শাখা এবং বাংলাদেশ ব্রেড অ্যান্ড বিস্কুট ফ্যাক্টরি মালিক সমিতি, রংপুর জেলা শাখা রোববার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

উল্লেখ্য, জেলা প্রশাসন, সিটি করপোরেশন, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩, ভোক্তা অধিকার ও বিএসটিআই’র পক্ষ থেকে পবিত্র মাহে রমজানে রংপুরে মাসব্যাপী খাদ্যে ভেজাল বিরোধী অভিযান চালানো হচ্ছে।

 

আপনার মতামত লিখুন :