Alexa

পুকুরে ডুবে মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

পুকুরে ডুবে মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

মেডিকেলের শিক্ষার্থী সৌখিন আলম/ ছবি: সংগৃহীত

বন্ধুদের সাথে গোসল করতে পুকুরে নেমে ডুবে মারা গেছেন মেডিকেল কলেজ পড়ুয়া শিক্ষার্থী সৌখিন আলম। তিনি রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

শুক্রবার (২৪ মে) বেলা ১টার দিকে রংপুর মহানগরীর বিশ মেগাওয়াট বিএনসিসি মোড় সংলগ্ন পুকুরে ডুবে তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা সৌখিনের মরদেহ উদ্ধার করে।

রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদলের প্রধান শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মৃত সৌখিন আলম রংপুর নগরীর মেডিকেল ধাপ এলাকার বাসিন্দা চিকিৎসক সামসুজ্জামানের ছেলে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/24/1558707133187.jpg

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, দুপুর ১২টার দিকে সৌখিন তার তিন বন্ধুসহ গোসল করতে ঐ পুকুরে নামেন। এর কিছুক্ষণ পর সৌখিনের খোঁজ না পেয়ে তার বন্ধুরা চিৎকার করলে স্থানীয়রা এসে রংপুর ফায়ার সার্ভিসে খবর দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে সৌখিনকে অচেতন অবস্থায় উদ্ধার করে। পরে রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রংপুর ফায়ার ও সিভিল ডিফেন্সে ও উপ-পরিচালক মো: ইউনুস আলী বলেন, ‘সার্ভিসের ডুবুরিদল বহু চেষ্টা করেও মো: সৌখিন আলমকে বাঁচাতে পারেনি।’

আপনার মতামত লিখুন :