Alexa

স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় পুলিশ কনস্টেবল গ্রেফতার

স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় পুলিশ কনস্টেবল গ্রেফতার

গ্রেফতারকৃত পুলিশ কনস্টেবল, ছবি: সংগৃহীত

মাদারীপুর সদর উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুলিশ কনস্টেবল মোকতার হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। একই সঙ্গে সংশ্লিষ্ট থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে করা এক মামলায় তাকে গ্রেফতারও করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সদর দফতরের সহকারী মহা-পরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা।

মো. সোহেল রানা বলেন, 'মাদারীপুর সদর উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুলিশ সদস্য নায়েক মোকতার হোসেনকে তাৎক্ষ‌ণিকভা‌বে প্রত্যাহার ক‌রে লাইনে সংযুক্ত করা হয়েছেছিল। পরে এ ঘটনার তদন্তে গঠিত কমিটি প্রতিবেদন জমা দিয়েছে। এরই মধ্যে নায়েক মোকতারের বিরুদ্ধে নারী শিশু আইন-২০০৯ অনুসারে সদর থানায় মামলা রুজু করা হয়েছে। আসামি মোক্তারকে মঙ্গলবার সকালে গ্রেফতার করে থানায় হস্তান্তর করা হয়েছে।'

তিনি বলেন, 'এটি ঐ পুলিশ সদস্যের ব্যক্তিগত অপকর্ম। তার ব্যক্তিগত অপকর্মের দায় বাংলাদেশ পুলিশ গ্রহণ করবে না।'

উল্লেখ, মাদারীপুর পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল মোকতার হোসেন শহরের টিবি ক্লিনিক রোড এলাকায় একটি বাসায় স্ত্রীকে নিয়ে ভাড়া থাকত। রোববার (১৯ মে) বাসায় স্ত্রীর অনুপস্থিতিতে প্রতিবেশী ওই স্কুলছাত্রীকে ঘরের মধ্যে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দেয় মোকতার। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা দরজা খুলতে বললে সে মেয়েটিকে ভেন্টিলেটর দিয়ে জোর করে বাইরে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে মেয়েটি আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

আপনার মতামত লিখুন :