Alexa

চট্টগ্রামে ছিনতাই হওয়া ১৩ লাখ টাকা বিকাশ মালিকের কাছে হস্তান্তর

চট্টগ্রামে ছিনতাই হওয়া ১৩ লাখ টাকা বিকাশ মালিকের কাছে হস্তান্তর

উদ্ধার হওয়া টাকা বিকাশ ডিলার ম্যানেজারকে ফেরত দিচ্ছে পুলিশ, ছবি: সংগৃহীত

বিকাশ ডিলার ম্যানেজারের চোখে মরিচের গুড়া মেরে ছিনতাই করা ৭৭ লাখ টাকা থেকে ১২ লাখ ৯০ হাজার উদ্ধার করেছে পুলিশ। উক্ত টাকা রোববার (১৯ মে) বিকাশ ডিলারের মালিক মনজুর মোরশেদ ফিরোজের হাতে তুলে দিয়েছেন চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা।

জানা গেছে, গত ০৯ মার্চ রাত আটটায় হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সংলগ্ন নুসরাত টাওয়ারের ৭ম তলায় বিকাশ ডিলারের ফিন্যান্স ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম (৩৮) তার কর্মস্থল মিজাব এন্টারপ্রাইজ নামক প্রতিষ্ঠান থেকে ব্যাগভর্তি ৭৭ লাখ টাকা নিয়ে ফটিকায় নিজ বাসার উদ্দেশ্যে রওনা হন।

বাসার গেইটে পৌঁছা মাত্র সংঘবদ্ধ ও পেশাদার ছিনতাইকারী চক্র তার চোখেমুখে মরিচের গুঁড়া নিক্ষেপ করে টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল ও সিএনজিযোগে পালিয়ে যায়।

খবর পেয়ে হাটহাজারী থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে সিএনজি চালক মো. সালাহউদ্দিনকে ঘটনায় ব্যবহৃত সিএনজি চট্টগ্রাম-থ-১৩-১৪৩৫সহ আটক করে। এ ঘটনায় ১১ মার্চ হাটহাজারী থানার মামলা (নং ১৩) দায়ের করা হয়।

গ্রেফতারকৃত সিএনজি চালক সালাহউদ্দিনের প্রদত্ত তথ্য ও প্রাপ্ত ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে ঘটনায় জড়িত ছিনতাইকারী চক্রের আরও ৪ সদস্য জসিম উদ্দিন, মো. আমির হোসেন, রাসেল, লিয়াকত আলীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামি রাসেল এর হেফাজত হতে অপহৃত ১১ লাখ টাকা এবং ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল চট্টমেট্রো-ল-১১-৭৫৫ উদ্ধার করা হয়। আসামি আমির হোসেনের হেফাজত থেকে লুণ্ঠিত ১ লক্ষ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার নুরে আলম মিনা বার্তা২৪কে বলেন, ‘এ ঘটনায় জড়িতদের সনাক্ত করে চট্টগ্রামের বোয়ালখালি, সাতকানিয়া, টেকনাফ থেকে আসামিদের গ্রেফতার করা হয়েছে। ঘটনায় জড়িত আরও ৫/৬ জন রয়েছে তাদের গ্রেফতারে এবং লুণ্ঠিত আরও টাকা উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

আপনার মতামত লিখুন :