Alexa

খুলনায় ৫ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

খুলনায় ৫ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি প্রতীকী

খুলনায় আসমা নাসির নামে পাঁচ সন্তানের এক জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ ম‌ে) দুপুরে খুলনা নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকার ১১নং রোডে ভাড়া বাসার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা করে পুলিশ। নিহত আসমা নাসির বাগেরহাটের মংলা উপজেলার আরজ আলীর মেয়ে। তার স্বামীর নাম নাসির হাওলাদার। তাদের তিন মেয়ে ও দুটি ছেলে রয়েছে।

স্থানীয়দের তথ্য মতে, নাসির ও আসমা দম্পতি সোনাডাঙ্গা আবাসিক এলাকার ১১ নম্বর রোডে ভাড়া থাকতেন। দুপুরে পরিবারের সদস্যদের ডাক চিৎকারে আশপাশের মানুষ ছুটে এসে আসমা নাসিরের ঘর ভেতর থেকে আটকানো অবস্থায় দেখতে পান। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

নিহতের ছোট ভাই সুমন শেখ দাবি করেন, তার ভগ্নীপতি নাসির হাওলাদার শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে তার বোনকে হত্যা করেছেন। তাকেও হত্যার জন্য লোক ভাড়া করেছিলেন নাসির হাওলাদার। এখন বোনের হত্যাকে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা করছেন।

সোনাডাঙ্গা মডেল থানার এস আই রোহিত কুমার বিশ্বাস বার্তা২৪.কম-কে বলেন, 'পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিকভাবে গলায় ওড়নার দাগ পাওয়া গেছে। ময়নাতদন্ত সম্পন্ন হলে হত্যার বিষয়ে বিস্তারিত বলা যাবে।'

আপনার মতামত লিখুন :

জাতীয় এর আরও খবর