Alexa

চট্টগ্রামে ভুল টার্গেটে খুন হন রিকশা চালক রাজু

চট্টগ্রামে ভুল টার্গেটে খুন হন রিকশা চালক রাজু

সংবাদ সম্মেলন করে অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম, ছবি: বার্তা২৪.কম

নগরীতে ১০ সদস্যের একটি গ্যাংয়ের ভুল টার্গেটে খুন হয়েছেন রাজু আহমেদ নামে এক রিকশা চালক।

বৃহস্প্রতিবার (১৬ মে) দুপুরে চট্টগ্রাম পুলিশ কমিশনারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম এ তথ্য জানান।

তিনি বলেন, মঙ্গলবার ভোরে গ্যাংটির সদস্যরা মফিজ নামে এক ব্যক্তিকে হত্যা করতে গিয়ে ভুল করে রাজুকে ছুরিকাঘাতে হত্যা করেন। নগরের ডাবলমুরিং থানার হাজীপাড়ার ওমর আলী নামে এক ব্যক্তির বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।

তিনি আরও জানান, ১০ সদস্যের কিশোর গ্যাংটির বড় ভাই হচ্ছেন অস্ত্র ও মাদক ব্যবসায়ী ছগির হোসেন। গত ২৭ এপ্রিল একটি বন্দুক, দু’টি কার্তুজ ও ৫১০ পিস ইয়াবাসহ পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) হাতে গ্রেফতার হন তিনি। মুফিজ নামে এক ব্যক্তি তাকে পুলিশে ধরিয়ে দিয়েছে বলে গ্যাংয়ের সদস্যদের জানানো হয় এবং এর প্রতিশোধ নিতে বলা হয়। ফলে গ্যাংয়ের সদস্যরা মফিজ মনে করে রাজুকে হত্যা করেন। ওই গ্যাংয়ের ১০ সদস্যের মধ্যে আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা জিজ্ঞাসাবাদের এ তথ্য জানিয়েছেন।

CTG
অপরাধী গ্যাংটির সাত সদস্য, ছবি: বার্তা২৪.কম

 

গ্রেফতারকৃত আসামিরা হলেন-শিমুল দাস (২০), তানভির হোসেন সিফাত (১৮), সুজন (১৮), রাকিব (১৮), নুর নবী (১৮), মেহেদী হাসান রুবেল (১৮), ওসমান হায়দার কিরণ (১৮), গ্যাংয়ের প্রধান ছগিরের স্ত্রী সেলিনা আক্তার সেলিনা (৩০)।

 

আপনার মতামত লিখুন :

জাতীয় এর আরও খবর