Alexa

ঢাকা-দিল্লি রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালু ১৩ মে

ঢাকা-দিল্লি রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালু ১৩ মে

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর একটি উড়োজাহাজ/ ছবি: সংগৃহীত

ঢাকা-দিল্লি রুটে পুনরায় ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ১৩ মে থেকে প্রাথমিকভাবে সপ্তাহে তিন দিন সরাসরি ফ্লাইট পরিচালনা করবে জাতীয় পতাকাবাহী এ সংস্থাটি।

জানা গেছে, প্রতি সপ্তাহের সোমবার, বৃহস্পতিবার ও শনিবার ১৬২ আসনের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে এই রুটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে বিকাল ৩টায় ফ্লাইটটি ছেড়ে দিল্লিতে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে স্থানীয় সময় বিকাল ৫টা ২০ মিনিটে পৌঁছাবে।

আবার দিল্লির স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ফ্লাইটটি ছেড়ে ঢাকায় অবতরণ করবে রাত ৯টা ২০ মিনিটে।

ঢাকা-দিল্লী-ঢাকা রুটে রির্টান টিকেট এক মাস মেয়াদে ইকোনমি ক্লাসের ক্ষেত্রে ট্যাক্স ব্যতীত সর্বনিম্ন ৩০০ ইউএস ডলার ও এক বছর মেয়াদী টিকেটের ক্ষেত্রে ট্যাক্স ব্যতীত সর্বনিম্ন ৩২০ ইউএস ডলার ভাড়া নির্ধারণ করা হয়েছে।

দীর্ঘ প্রতিক্ষিত এই ফ্লাইটের উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ বিমান এই রুটের টিকেটের উপর ১৫ শতাংশ উদ্বোধনী ছাড় ঘোষণা করেছে। আগামী ৩০ মের মধ্যে যারা টিকেট কিনবেন তারা এই ছাড়ের সুযোগ গ্রহণ করতে পারবে।

উল্লেখ্য, ঢাকা থেকে পরিচালিত দেশি-বিদেশি সকল এয়ারলাইন্সের মধ্যে একমাত্র বিমানই ঢাকা-দিল্লী রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে।

বিমানের সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, অনলাইনে বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com ও বিমান কল সেন্টার (০১৭৭৭৭১৫৬১৩-৬) থেকে ঢাকা-দিল্লী-ঢাকা রুটের টিকেট কেনা যাবে।

আপনার মতামত লিখুন :