Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

রাজশাহীতে ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

রাজশাহীতে ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার
পুঠিয়া উপজেলার মানচিত্র, ছবি: বার্তা২৪.কম
স্টাফ করেসপন্ডেট
রাজশাহী
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

রাজশাহীর পুঠিয়া উপজেলার একটি হাফেজি মাদরাসায় ছাত্র বলাৎকারের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শিমলাবাড়িয়া ইউনিয়নে অবস্থিত ওই মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আরিফুল ইসলাম (২৫) বাগমারা উপজেলার নাজিরপুর এলাকার লোকমান আলীর ছেলে। তিনি পুঠিয়ার শিমলাবাড়িয়া ইউনিয়নের খলিসাকুড়ি হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার শিক্ষক আবদুল হান্নানের অনুপস্থিতিতে এই প্রতিষ্ঠানে কয়েকদিনের জন্য পাঠদান করাচ্ছিলেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বার্তা২৪.কমকে জানান, ভুক্তভোগী ছাত্রের পিতা শনিবার বিকেলে থানায় আরিফুল ইসলাম নামের ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপর পুলিশ ওই মাদরাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ওসি বলেন, গ্রেফতার শিক্ষককে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রোববার (১৪ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। এছাড়া ভুক্তভোগী ছাত্রকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর বাবা নাম-পরিচয় প্রকাশ না করার শর্তে বার্তা২৪.কমকে জানান, ১১ এপ্রিল পড়া শেষ করে সব ছাত্র ঘুমিয়ে পড়লে তার ছেলেকে ডেকে তুলেন শিক্ষক আরিফুল ইসলাম। এরপর তাকে জোরপূর্বক বলাৎকার করা হয়। বিষয়টি কাউকে না জানাতে তার ছেলেকে ভয়ভীতি দেখায় শিক্ষক।

তিনি বলেন, ‘পরদিন আমার ছেলে বিষয়টি তার আরেক বন্ধুকে জানায়। সে আমাকে মোবাইলে পুরো ঘটনা জানানোর পর আমি মাদরাসায় যেয়ে ছেলেকে বাড়ি নিয়ে আসি। তাকে অভয় দিয়ে জিজ্ঞেস করলে, সে আমাদেরকে সব বলে। পরে আমি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছি। আমি এ ঘটনার ‍সুষ্ঠু বিচার চাই।

আপনার মতামত লিখুন :

তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাব উদ্ধারে ৫ ডুবুরি

তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাব উদ্ধারে ৫ ডুবুরি
ডুবে যাওয়া ট্যাক্সি উদ্ধারে কাজ শুরু করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা

সাভারে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাব উদ্ধারে ৫ সদস্যের একটি ডুবুরি দল কাজ শুরু করেছে।

রোববার (২১ জুলাই) দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে মিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563737120593.jpg
এর আগে রোববার রাত সোয়া ৮ টার দিকে সাভারের হেমায়েতপুরের সালেহপুর ব্রিজের পাশে ওভারটেকিং করতে গিয়ে একটি হলুদ রঙের ট্যাক্সি ক্যাব নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়।

আরও পড়ুন: আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি

ফায়ার সার্ভিসের ৪ নং জোনের কমান্ডার আনোয়ারুল হক বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, রাত সোয়া ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রিজের উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি হলুদ রঙের ট্যাক্সি ক্যাব পড়ে যায়। উদ্ধার কাজ শুরু হয়েছে। ট্যাক্সিক্যাব উদ্ধার না হওয়া পর্যন্ত আসলে বলা যাচ্ছে না তাতে কতজন যাত্রী ছিলেন।

ময়মনসিংহে গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ময়মনসিংহে গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার
ডিবি পুলিশের হাতে গ্রেফতার আসামি

ময়মনসিংহের ধোবাউড়ায় গণধর্ষণ মামলার অন্যতম আসামি আবু সাঈদকে (২৫) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (২১ জুলাই) রাতে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, তথ্য-প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজধানীর গুলশানের ঝিলের পাড়া এলাকা থেকে ওই আসামিকে গ্রেফতার করা হয়।

ওসি বলেন, গ্রেফতারের পর আসামি সাঈদ জানিয়েছেন ধর্ষিত নারী তার বিবাহিত স্ত্রী। ঘটনার দিন পূর্বপরিকল্পিতভাবে অন্যান্য আসামিদের সহযোগিতায় এ গণধর্ষণের ঘটনা ঘটায় সাঈদ ও অন্যান্যরা।

এর আগে, গত ৬ জুলাই গণধর্ষণের ঘটনায় ১১ জুলাই ধোবাউড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী ওই নারী।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র