Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

রাজধানীর গুলশান লেকে কিশোর নিখোঁজ

রাজধানীর গুলশান লেকে কিশোর নিখোঁজ
গুলশান লেকে উদ্ধার অভিযান চলাকালীন সময়ের ছবি। ছবি: বার্তা২৪.কম
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪


  • Font increase
  • Font Decrease
রাজধানীর গুলশান আনসার ক্যাম্পের লেকে ১৪ বছর বয়সী কিশোর সোহাগের ডুবে যাওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়েই ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল।
 
সোমবার (৪ মার্চ) রাত ৯ টা ৪০ মিনিটের দিকে নিখোঁজের ঘটনা ঘটে। বার্তা ২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের  ডিউটি অফিসার মাহফুজ রিবেন।
 
মাহফুজ রিবেন জানান, লেকে ডুবে যাওয়া কিশোরকে উদ্ধারে অভিযান চালাচ্ছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি উদ্ধারকারী দল।
তবে শেষ খবর পাওয়া পর্যন্ত রাত ১২ টা ৩০ মিনিটের দিকেও কিশোরটি উদ্ধার করা সম্ভব হয়নি। অভিযান এখনো চলছে।
আপনার মতামত লিখুন :

তানোরে ফল বিক্রেতার ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত

তানোরে ফল বিক্রেতার ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত
নিহত ছাত্রলীগ নেতা সুজন, ছবি: বার্তা২৪

রাজশাহীর তানোর উপজেলায় ফল বিক্রেতার ছুরিকাঘাতে সুজন আলী (২৮) নামে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন।

বুধবার (২৬ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা সদরের গোল্লাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত সুজন তানোর পৌরসভার ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। তিনি পৌরসভার রায়চাঁন মহল্লার সাজ্জাদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগ নেতা সুজন আলী প্রতিদিন বিকেলে উপজেলার গোল্লাপাড়া বাজারে ফলের দোকানদারি করতেন। বুধবার তার পাশের দোকানের ফল বিক্রেতার সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ওই বিক্রেতা সুজনের বুকে ছুরকিাঘাত করে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. ইসমত আরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, সুজনের বুকে ছুরিকাঘাতে গভীর ক্ষত হয়েছে। সেখান থেকে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

এদিকে, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক আলমগীর হোসেন এবং তার দুই ছেলে রাকিব হোসনে ও রায়হান উদ্দীনকে আটক করে থানায় নিয়ে গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

তবে পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো মন্তব্য পাওয়া যায়নি। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘হাসপাতালে মরদেহ হস্তান্তরের কাজে ব্যস্ত আছি। পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।’

রাজশাহীতে বজ্রপাতে যুবকের মৃত্যু, আহত ১

রাজশাহীতে বজ্রপাতে যুবকের মৃত্যু, আহত ১
ছবি: সংগৃহীত

রাজশাহীর পবা উপজেলায় বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। তার সঙ্গে থাকা আরেক যুবক আহতাবস্থায় হয়েছেন।

বুধবার (২৬ জুন) সন্ধ্যায় উপজেলার শিয়ালবেড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিম হোসেন (২২) শিয়ালবেড় গ্রামের আব্দুল বারীর ছেলে। গুরুতর আহত মোস্তফা হোসন (২১) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত সেলিমের চাচা তোফাজ্জেল হোসেন বার্তা২৪.কমকে জানান, সন্ধ্যার দিকে হালকা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি শুরু হলে সেলিম ও মোস্তফা বাড়ির পাশের আম বাগানে যায়। বাগানে থাকাকালে বজ্রপাতে দুই জনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক জানান, হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে। সদা হাসি-খুশি সেলিমের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানান তার চাচা।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র