Barta24

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

English Version

ফাঁসির দাবিতে থানা ঘেরাও, এসআই'সহ গ্রেফতার ২

ফাঁসির দাবিতে থানা ঘেরাও, এসআই'সহ গ্রেফতার ২
ফুলবাড়িয়ায় সেলিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে থানা ঘেরাও, ছবি: বার্তা২৪
স্টাফ করেসপন্ডেন্ট
ময়মনসিংহ
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আন্ধারিয়াপাড়া গ্রামের সেলিম হত্যার প্রতিবাদে ও আসামি এসআই মোহাম্মদ আলীসহ হত্যাকারীদের ফাঁসির দাবিতে থানা ঘেরাও করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে আন্ধারিয়াপাড়া এলাকা থেকে মিছিল নিয়ে এসে ইউএনও কার্যালয় ও থানা গেইটের সামনে বিক্ষোভ করে তারা।

পুলিশ থানার মেইন গেইট লাগিয়ে দিলে রাস্তায় অবস্থান নেয় বিক্ষোভকারীরা। পরে পুলিশ সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে তারা শান্ত হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/11/1549880924370.jpg

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী ফাতেমা খাতুন শেফালী বাদী হয়ে এসআই'সহ ৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। পরে মামলার প্রধান আসামি এসআই মোহাম্মদ আলীকে তার নিজ কর্মস্থল জামালপুর সদর থানা থেকে গ্রেফতার করে পুলিশ। একই মামলার আরেক আসামি ফিরোজা খাতুনকে (৪০) গ্রেফতার করা হয়।

মামলার অপর আসামিরা হলেন- এসআই পুত্র রিয়াদ (২০), এসআই'র সৎ ভাই মহব্বত আলী (২১) এবং স্থানীয় ফারহান আলী (২৩)।

এর আগে, শনিবার (৯ ফেব্রুয়ারি) রাতে প্রতিবেশী সেলিমকে এসআই পুত্র রিয়াদসহ কয়েকজন তাদের ফার্মে ডেকে এনে মুখ গামছা দিয়ে হত্যার করার চেষ্টা করে। পরে সেলিমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সেলিমকে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১০ ফেব্রুয়ারি) সকালে সেলিমের মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :

রিফাত হত্যা মামলায় রিশান ফরাজী গ্রেফতার

রিফাত হত্যা মামলায় রিশান ফরাজী গ্রেফতার
নিহত রিফাত শরীফ

বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার তিন নম্বর আসামি রিশান ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে তাকে গ্রেফতার করা হয়েছে বলে বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে দুর্বৃত্তরা প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে রিফাত শরীফকে। এ ঘটনায় পরের দিন ২৭ জুন ১২ জনের নাম উল্লেখ করে নিহত রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলায় এখন পর্যন্ত এজাহারভুক্ত ৭ জন এবং জড়িত সন্দেহে সাতজনসহ মোট ১৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মারা গেছেন।

অন্যদিকে এ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে গত বুধবার (১৭ জুলাই) গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

জামালপুরে ইয়াবাসহ যুবক আটক

জামালপুরে ইয়াবাসহ যুবক আটক
আটক রফিকুল ইসলাম। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৪১৫ পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম (২৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৪।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাবের সহকারী পুলিশ সুপার তফিকুল আলম জানান, র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের উপ-পরিচালক পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়ার নেতৃত্বে বুধবার (১৭ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে বকশীগঞ্জ উপজেলার খামার গেদরা গ্রামে অভিযান চালানো হয়। এ সময় ৪১৫ পিস ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ স্থানীয় মোরগাঙ্গী সেতুর উপর থেকে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক যুবকের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে বকশীগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র