Alexa

চিকিৎসা করাতে গিয়ে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

চিকিৎসা করাতে গিয়ে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

চিকিৎসা করাতে গিয়ে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর। ছবি: বার্তা২৪.কম

টাঙ্গাইলের সখীপুরে মালবাহী মাহিন্দ্রা ট্রাকের চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই অটোভ্যানের আরও তিন যাত্রী।

বুধবার (১৪ নভেম্বর) দুপুরে সখীপুর-ইন্দারজানি সড়কের তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার ইন্দারজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমান (৮৫) ও তার স্ত্রী আছিয়া খাতুন (৭৫)।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শিক্ষক মতিউর রহমান তার অবসর ভাতার টাকা তুলতে এবং স্ত্রীকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে অটোভ্যানে করে সখীপুর যাচ্ছিলেন। অটোভ্যানটি উপজেলার তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী মাহিন্দ্র ট্রাক তাদের চাপা দেয়। এ ঘটনায় অটোভ্যানের ৫ যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মতিউর রহমান ও তার স্ত্রী আছিয়াকে মৃত ঘোষণা করেন।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমীর হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজনকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া মালবাহী মাহিন্দ্র ট্রাকটি জব্দ করা গেলেও চালককে আটক করা সম্ভব হয়নি।

আপনার মতামত লিখুন :