Alexa

রাসেল এভাবেই লড়বে-জানতেন লোরা!

রাসেল এভাবেই লড়বে-জানতেন লোরা!

স্ত্রীর সঙ্গে আন্দ্রে রাসেল

ইনজুরিতে রীতিমতো কাবু হয়ে পড়েন তিনি। বাঁ কাঁধের চোটে মনে হচ্ছিল কিছুদিন মাঠের বাইরেই থাকতে হবে তাকে। কিন্তু বুধবার চোট পেয়ে পরের দিন অনুশীলনেও নামতে পারেন নি আন্দ্রে রাসেল। হোটেল রুমেই সময় কেটেছে কলকাতা নাইট রাইডার্সের এই ক্যারিবিয়ান মহা তারকার। সবাই বলছিলেন, শুক্রবার আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচটা মিস করবেন রাসেল!

কিন্তু একজন ঠিকই আস্থা রেখেছিলেন। তিনি তারই ঘরের মানুষ। আন্দ্রে রাসেলের স্ত্রী জাসিম লোরা! তার মন বলছিলো ফিট হয়ে উঠবে রাসেল। ঠিকই ব্যাট হাতে ঝড় তুলবে মাঠে।

তার সেই বিশ্বাসেরই জয় হয়েছে। শুক্রবার রাতে ফিটনেস সার্টিফিকেট নিয়ে মাঠে নেমেই ঝড় তুললেন নাইট রাইডার্সের এই তারকা ব্যাটসম্যান। ইডেন গার্ডেনে নিজেদের মাঠে ২৫ বলে খেললেন ৬৫ রানের ঝড়ো ইনিংস। কে বলবে তার কাঁধে বিন্দুমাত্র ব্যথা ছিল?

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/20/1555744838643.jpg

পরিচিত সেই খুনে মেজাজেই লড়ে গেলেন তিনি। যদিও ম্যাচ জেতাতে পারলেন না। বিরাট কোহলির শতরানের ম্যাচে চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে ১০ রানে হারলো কলকাতাকে। তবে রাসেল ঠিকই জিতেছেন। শঙ্কা উড়িয়ে মাঠে নেমে লড়ে গেছেন সেই চেনা ছন্দে। আর হসপিটালিটি বক্স থেকে দাঁড়িয়ে স্বামীর ব্যাটিং তাণ্ডব দেখেছেন লোরা। রাসেল এভাবেই লড়বে যেন জানতেন তিনি।

রাতে ম্যাচ শেষে বলছিলেন, ‘ওর চোট লাগার পর আমি অন্তত আস্থা হারাইনি। আমি জানতাম রাসেল খেলবেই। এর আগেও দিল্লি ক্যাপিটালসের বিপক্ষেও এভাবে একই জায়গায় চোট পেয়েছিল। কিন্তু আটাকানো যায়নি ওকে।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/20/1555744853017.jpg

অবশ্য ফিরতে মরিয়া ছিলেন বলেই মাঠে নামতে পেরেছেন রাসেল। ফিটনেস ফেরাতে প্রাণান্ত চেষ্টা করে গেছেন। জাসিম লোরা জানালেন, ‘আগের দিন রাত আড়াইটায় জিম করতে গিয়েছিল ও। যে মানুষটি মাঝরাতে জিমে যেতে পারে, ও আসলে সব করতে পারে। নাইটসদের জেতাতে মরিয়া ছিল ও।’

আন্দ্রে রাসেলের এমন লড়াইয়ের সাক্ষী প্রায় প্রতিদিনই হচ্ছেন লোরা। জ্যামাইকান এই মডেলের সঙ্গে ২০১৬ সালে সংসার পেতেছেন ক্যারিবীয় এই ব্যাটিং দানব! তারপর সুখেই কেটে যাচ্ছে দিন।

আপনার মতামত লিখুন :