Alexa

ব্রেইন টিউমারে আক্রান্ত মোশাররফ রুবেলের আবেগাপ্লুত স্ট্যাটাস

ব্রেইন টিউমারে আক্রান্ত মোশাররফ রুবেলের আবেগাপ্লুত স্ট্যাটাস

স্ত্রী সন্তানের সঙ্গে মোশাররফ হোসেন রুবেল, ছবি: ফেসবুক

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

কথায় আছে বিপদেই নাকি বন্ধু চেনা যায়। দুঃসময়ের এসে অনেক বন্ধুকে পাশে পেয়েছেন মোশাররফ হোসেন রুবেল। জাতীয় দলের এই সাবেক ক্রিকেটার ব্রেইন টিউমারে আক্রান্ত। এই দুঃসংবাদ শুনেই তার পাশে দাঁড়িয়েছেন অনেকেই। সবার প্রতিই এখন কৃতজ্ঞ রুবেল।

ব্রেইন টিউমারের অস্ত্রোপচার করাতে বৃহস্পতিবার সিঙ্গাপুর যাচ্ছেন তিনি। যাওয়ার আগে সবার কাছে দোয়া চেয়েছেন বাঁহাতি এই স্পিনার। অন্তর্জালের সোশাল মিডিয়া ফেসবুকে আবেগাপ্লুত স্ট্যাটাস দিয়েছেন তিনি।

৩৭ বছর বয়সী এই ক্রিকেটাররের সেই পোস্টটি এখানে তুলে ধরা হলো-

‘সকল প্রিয়, অস্ত্রোপচার করাতে আগামী পরশু আমি সিঙ্গাপুর যাচ্ছি, ইনশাআল্লাহ। সব ফোন কল ধরাটা কঠিন। এ কারণে আমি দুঃখিত। শুধু একটা কথা বলতে চাই- আমি যে সবার কাছ থেকে দোয়া আর ভালোবাসা পেয়েছি, সে কারণে আমি আপ্লুত। চিরঋণী হয়ে গেলাম। কীভাবে এই ঋণ শোধ করব জানি না। শুধু ছোট্ট ধন্যবাদ দিতে চাই সাকিব, তামিম, ম্যাশ, রিয়াদ, বিজয়, রিংকু, তারেক ভাই, এনাম, রাজ্জাক, মার্শাল, সোহান, শুভ, হুমায়ুন, শাহিন, দিহান, শাহ আলম ভাই, আকরাম ভাই, সুমন ভাই, দুর্জয় ভাই, নান্নু ভাই, সুজন ভাই, শোভন ভাই, মঞ্জু ভাই, হাসান ভাই, দেবু দা, এনাম ভাই, নাফিজা আপু, সালাউদ্দিন স্যার, ইমরান স্যার, ফাহিম স্যার, বাবু ভাই, হৃদয়, আমার পরিবার, আমার স্ত্রীর পরিবার, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, খুলনা টাইটান্স, গাজী গ্রুপ, ওয়ালটন, ব্যাংক এশিয়া, জাহিদ চৌধুরী, মিনহাজ, শাহিন ভাই, শাকিল, বিকেএসপি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের বন্ধু এবং অবশ্যই আমার ছেলে ম্যাক্সওয়েলকে। হয়তোবা অনেক গুরুত্বপূর্ণ নাম মিস হয়ে গেছে। সারাদিন লিখলেও হয়তো শেষ করা যাবে না। সবার দোয়ায় ইনশা আল্লাহ আবার সবার মাঝে ফিরে আসব। অন্তরের অন্তঃস্থল থেকে সবাইকে আমার ভালোবাসা জানাই।’

খেলা এর আরও খবর

শচীন নটআউট ৪৬

শচীন নটআউট ৪৬

শচীন টেন্ডুলকার! ক্রিকেটের সবচেয়ে নতুন ভক্তটির কাছেও ঠিক বর্ণমালার মতো পরিচিত এক নাম। ব্যাট-বলের এই খেলাটির ইতি...