Barta24

শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

English Version

স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির সুযোগ

স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির সুযোগ
সেন্ট্রাল ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ঢাকা: ১২ টি পদে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

কমিউনিকেবল ডিজিস কন্ট্রোল (সিডিসি) শীর্ষক অপারেশনাল প্লানের আওতায় জাতীয় ম্যালেরিয়া নির্মূল ও এডিসবাহিত রোগ নিয়ন্ত্রণ কর্মসূচিতে নিয়োগ দেয়া হবে যা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অনুকূলে চতুর্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচির (এইচপিএনএসপি)অধীনে পরিচালিত।

ফিল্ড মনিটরিং অফিসার পদে ৬ জনেকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস/বিডিএস/সমমান এবং এমপিএইচ পাস।

কমপক্ষে তিনি বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবে তবে বয়সসীমা ৩২ বছর। গ্রেড অনুযায়ী বেতন ভাতা দেয়া হবে। বাংলাদেশের যেকোন জেলায় নিয়োগ দেয়া হবে।

এছাড়া এন্টোমলজিক্যাল সার্ভিলেন্স এক্সপার্ট পদে ৬ জনকে নিয়োগ দেয়া হবে। সেক্ষেত্রে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা বিএসসি/প্রাণীবিদ্যা/এমএসসি মেডিকেল এন্টোমলজি পাস হতে হবে। নারী ও পুরষ উভয়েই আবেদন করতে পারবে। অভিজ্ঞতা ন্যূন্যতম ৩ বছর হতে হবে। বয়সসীমা ৩২ বছর। দেশের যেকোন জেলায় নিয়োগ দেয়া হবে। বেতন গ্রেড অনুযায়ী দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদের ৩০ আগস্টের মধ্যে আবেদন করতে হবে।

আবেদনকারীকে স্বহস্তে লিখিত আবেদনপত্র পরিচালক, রোগ নিয়ন্ত্রণ ও লাইন ডাইরেক্টর, সিডিসি, স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী ঢাকা-১২১২ বরাবরে ৩০ আগস্টের মধ্যে বাড়ি নং ২৪০, রোড নং ১৭, লেক রোড, নিউ ডিওএইচএস, মহাখালী, ঢাকা ১২০৬ ঠিকানায় ডাক বা কুরিয়ারে পাঠাতে হবে। সরাসরি বা হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। 

আপনার মতামত লিখুন :

রংপুর বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ

রংপুর বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ
রংপুর বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ লোগো

বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, রংপুরে অধ্যক্ষ নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র আহবান করা হয়েছে।

পদের নাম: অধ্যক্ষ
যােগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অনার্স ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। শিক্ষাজীবনে যেকোন একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি গ্রহণযোগ্য। সহকারী অধ্যাপক পদে ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এম.ফিল/ পিএইচডি ডিগ্রি থাকলে অভিজ্ঞতা শিথিলযােগ্য।
বেতনস্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা

আবেদনের নিয়ম: প্রার্থীদের সদ্যতােলা পাসপাের্ট সাইজের ২কপি সত্যায়িত ছবি, এক হাজার টাকার ব্যাংক ড্রাফট, শিক্ষাগত যােগ্যতা, জাতীয় পরিচয়পত্র এবং প্রয়ােজনীয় অন্যান্য কাগজপত্রের সত্যায়িত ফটোকপিসহ সভাপতি বরাবরে লিখিত আবেদন আগামী ১ আগস্টের মধ্যে সরাসরি বা ডাকযােগে 'সভাপতি, বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, রংপুর' ঠিকানায় পাঠাতে হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/18/1563439305848.jpg

ঢাকা কমার্স কলেজে শিক্ষক নিয়োগ

ঢাকা কমার্স কলেজে শিক্ষক নিয়োগ
ঢাকা কমার্স কলেজ লোগো

ঢাকা কমার্স কলেজে শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

পদের নাম: প্রভাষক
বিষয়: পদার্থবিদ্যা, রসায়ন, জীববিজ্ঞান, গণিত, সিএসই
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণির সম্মানসহ প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৩.৫০ এবং এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৪.৫০ থাকতে হবে। বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতনস্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: সহকারী অধ্যাপক
বিষয়: রসায়ন
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণির সম্মানসহ প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৩.৫০ থাকতে হবে। কলেজ পর্যায়ে পাঁচ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা ও দুইটি গবেষণাধর্মী প্রকাশনা থাকতে হবে।
বেতনস্কেল: ৩৫,৫০০-,৬৭,০১০ টাকা

আবেদনের নিয়ম: প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার যাবতীয় কাগজপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদ, ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার, সদ্য তােলা পাসপোর্ট সাইজের সত্যায়িত দুই কপি ছবিসহ আগামী ২০ আগস্টের মধ্যে 'অধ্যক্ষ, ঢাকা কমার্স কলেজ, -১২১৬' ঠিকানায় পাঠাতে হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/18/1563437336026.jpg

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র