Barta24

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

English Version

সিদ্ধেশ্বরী গার্লস কলেজে প্রভাষক নিয়ােগ

সিদ্ধেশ্বরী গার্লস কলেজে প্রভাষক নিয়ােগ
সিদ্ধেশ্বরী গার্লস কলেজ । ছবি : সংগৃহীত
ক্যারিয়ার ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

জাতীয় বিশ্ববিদ্যালয় ও সরকারী বিধি মােতাবেক সিদ্ধেশ্বরী গার্লস কলেজে বিভিন্ন বিষয়ে প্রভাষক নিয়ােগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, গার্হস্থ্য অর্থনীতি বিষয়ে ৩জন, সমাজকর্ম ২জন, উদ্ভিদবিজ্ঞান ১জন, অর্থনীতি ২জন এবং বিবিএ প্রফেশনাল কোর্সের জন্য ২জনসহ মোট ১০জন প্রভাষক নেয়া হবে। আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে দ্বিতীয় শ্রেণীর সম্মানসহ দ্বিতীয় শ্রেণীর মাস্টার্স ডিগ্রি থাকতে হবে।

নিয়োগপ্রাপ্তদের মাসিক ২২,০০০ টাকা বেতন এবং পূর্ণকালীন পদে প্রতিষ্ঠানের প্রচলিত বিধি অনুযায়ী চিকিৎসাভাতা, বাড়ীভাড়া, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি সুবিধাসহ অন্যান্য সুবিধা দেয়া হবে।

প্রার্থীদের আবেদনপত্রের সাথে জীবনবৃত্তান্ত, সকল মূল সনদের সত্যায়িত কপি, শিক্ষক নিবন্ধন/এমপিও'‌র সত্যায়িত কপি, দুই কপি পাসপাের্ট আকারের সত্যায়িত ছবি, নাগরিকত্বের সনদ পত্র বা জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি,
পাঁচশত টাকার অফেরতযােগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার জমা দিতে হবে। আবেদনপত্র আগামী ২৫ জুলাইয়ের মধ্যে ‌'অধ্যক্ষ, সিদ্ধেশ্বরী গার্লস কলেজ, ১৪৮, নিউ বেইলী রােড, ঢাকা-১০০০‌'‌ ঠিকানায় পাঠাতে হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/11/1562831907715.jpg

আপনার মতামত লিখুন :

ন্যাশনাল পলিমার গ্রুপে সেলস অফিসার নিয়োগ

ন্যাশনাল পলিমার গ্রুপে সেলস অফিসার নিয়োগ
লোগো

ন্যাশনাল পলিমার গ্রুপের বিক্রয় বিভাগে সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে সেলস অফিস নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা
সেলস অফিসার পদে আবেদনের জন্য ন্যূনতম স্নাতক পাস হতে হবে। অধ্যয়নরতদের আবেদন প্রয়োজন নেই। বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। প্রার্থীকে সৎ ও উদ্যমী, নিজ জেলা ব্যতীত বাংলাদেশের যেকোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে। নূন্যতম ২ বছর চাকরি করতে হবে।

বেতন-ভাতা
প্রাথমিক অবস্থায় সর্বসাকুল্যে ১২,০০০ থেকে ১২,৫০০ টাকা বেতন, বিক্রয় কমিশন, বাত্সরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, উৎসব ভাতা ও কর্মদক্ষতার উপর ভিত্তি করে পদন্নোতি দেয়া হেব।

সাক্ষাতকারের সময়সূচি
আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত নিয়ে সরাসরি সাক্ষাতকারে অংশ নিতে হবে। আগামী ২৫ ও ২৭ জুলাই সকাল ১০ টা থেকে ১১টা পর্যন্ত ‘উদয় টাওয়ার (৩য় তলা) প্লট নং-৫৭-৫৭/এ, গুলশান এভিনিউ, সার্কেল-১, ঢাকা-১২১২’ ঠিকানায় সাক্ষাতকার নেয়া হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563794187367.jpg

বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমিতে নিয়োগ

বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমিতে নিয়োগ
বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমি লোগো

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীন বাংলাদেশ ইনসিওরেন্স একাডেমিতে তিন পদে কর্মকর্তা নিয়োগ দেয়া হবে।

পদের নাম: একাউন্টস অফিসার
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়ে থেকে হিসাববিজ্ঞান বিভাগে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি অথবা এমবিএ ডিগ্রি।
বেতনস্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: গবেষণা কর্মকর্তা
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি/ গণিত/ পরিসংখ্যান/ লােক প্রশাসন/ অর্থ/ ব্যবস্থাপনা/ ব্যবসা প্রশাসন/ মার্কেটিং/ হিসাববিজ্ঞান বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি। বিআইএ ডিপ্লোমা অতিরিক্ত যােগ্যতা হিসাবে বিবেচিত হবে। অথবা যেকোন বিষয়ে ৪ বছরের স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রিসহ কোন বীমা/ ব্যাংকিং প্রতিষ্ঠানে গবেষণা জুনিয়র অফিসার হিসাবে চাকরির অভিজ্ঞতাসম্পন্ন।
বেতনস্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: সহকারী প্রােগ্রামার
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ পদার্থ বিজ্ঞান/ ফলিত পদার্থবিজ্ঞান/ গণিত/ পরিসংখ্যান/ হিসাববিজ্ঞান/ অর্থনীতি/ ব্যবসা প্রশাসনে চার বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণির স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি অথবা বিএসসি (প্রকৌশল) ডিগ্রি। স্বীকৃত/ নিবন্ধিত কোন প্রফেশনাল কম্পিউটার
সােসাইটির সদস্য/ সহযােগী সদস্য হতে হবে।
বেতনস্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

আবেদনের নিয়ম: অনলাইনে bia.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ৫ আগস্ট সন্ধ্যা ৬টা পর্যন্ত।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/22/1563791643976.jpg

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র