Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

English Version

রাবি ছাত্র ফেডারেশনের সভাপতি রাশেদ, সম্পাদক মিলন

রাবি ছাত্র ফেডারেশনের সভাপতি রাশেদ, সম্পাদক মিলন
সভাপতি রাশেদ রিমন ও সাধারণ সম্পাদক মহব্বত হোসেন মিলন / ছবি: বার্তা২৪
রাবি করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্র ফেডারেশনের ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রাশেদ রিমনকে সভাপতি ও ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মহব্বত হোসেন মিলনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (০৫ এপ্রিল) সন্ধ্যায় সংগঠনটির অষ্টম সম্মেলন শেষে সদ্য বিদায়ী সভাপতি তাসবিরুল ইসলাম কিঞ্জল এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক ইসরাফিল আলম ও আহসানুল হক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিরান শাহ্, অর্থ সম্পাদক ইফাত জাহান ইমুল, রাজনৈতিক ও শিক্ষা বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম সম্রাট, দফতর সম্পাদক অন্তু বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য আসমা উষা, আজিজুল মানিক, সুব্রত কর্মকার, রবিন, মাসুদ রানা, কনক খান, তাসবিরুল ইসলাম কিঞ্জল।

এর আগে সকাল ১০টার দিকে ‘সন্ত্রাস-দখলদারিত্ব, যৌননিপীড়ন ও প্রশাসনিক স্বৈরতন্ত্রের বিপরীতে রাবিতে একটি প্রকৃত উচ্চশিক্ষার কেন্দ্রে পরিণত করো এবং অবাধ ও নিরপেক্ষ রাকসু নির্বাচন দাও’ এ প্রতিপাদ্যে সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তফা।

সম্মেলনে সমাজসেবামূলক কাজের জন্য রাজশাহীর বাঘা উপজেলার বাসিন্দা শ্রী বিপ্লব রায়কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :

জাতীয় মৎস্য সপ্তাহে রাবিতে আলোচনা সভা

জাতীয় মৎস্য সপ্তাহে রাবিতে আলোচনা সভা
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ফিশারীজ বিভাগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (২২ জুলাই) বেলা ১১টার দিকে বিভাগের গ্যালারীতে এ সভা অনুষ্ঠিত হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক ফৌজিয়া এদিব ফ্লোরা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

এর আগে সকাল ১০টায় কৃষি অনুষদ ভবন থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালি শেষে উপাচার্য ক্যাম্পাসের চামপঁচা পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।

এসময় উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও চৌধুরী মোঃ জাকারিয়া, কৃষি অনুষদের অধিকর্তা অধ্যাপক সালেহা জেসমিন, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানসহ ফিশারীজ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

খুবিতে প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা ২ নভেম্বর

খুবিতে প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা ২ নভেম্বর
খুলনা বিশ্ববিদ্যালয়

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২ নভেম্বর অনুষ্ঠিিত হবে। ওই দিন খুবির ২০১৯-২০ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক/ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সোমবার (২২ জুলাই) সকাল ১১টায় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় ভর্তি কমিটির সদস্য বিভিন্ন স্কুলের ডিন এবং সচিব রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) উপস্থিত ছিলেন।

সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তির আবেদন গ্রহণ করা হবে। এবার ৪টি ইউনিটে ভর্তি পরীক্ষা ক্যাম্পাসেই অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি শিগগিরই বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র