Alexa

ভোটের মাঠে দেবের ‘কুল’ থাকার রহস্য ফাঁস করলেন রুক্মিনী

ভোটের মাঠে দেবের ‘কুল’ থাকার রহস্য ফাঁস করলেন রুক্মিনী

টলিউডের সুপারস্টার দেব, ছবি: বার্তা২৪

ভোট দিতে এসে গোটা নির্বাচন প্রক্রিয়ায় ঘাটালের তৃণমূল প্রার্থী টলিউডের সুপারস্টার দেবের ‘কুল’ থাকার রহস্য ফাঁস করলেন তার বিশেষ বান্ধবী টলিউডের নায়িকা রুক্মিনী।

মায়ের সঙ্গে ভোট দিতে এসে রোববার (১৯ মে) সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে রুক্মিনী বলেন, দেব সব সময়য় বিতর্ক এড়িয়ে যেতে পছন্দ করেন। সেটা চলচ্চিত্রের ক্ষেত্রে হোক আর রাজনীতির ক্ষেত্রে। এটাই তার মাথা ঠাণ্ডা রাখার আসল রহস্য।

পশ্চিমবঙ্গের ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে ভোটে লড়াই করছেন দেব। ভোটে দেবের জেতার সম্ভাবনা কতটা এই প্রশ্নের উত্তরে রুক্মিণী বলেন, ভোটে দেবের জেতা নিয়ে আমি নিশ্চিত। দেব জিতলে পশ্চিমবঙ্গের আপামর জনগণ খুশি হবে।

এর কিছুক্ষণ আগে কলকাতার সাউথ সিটিতে ভোট কেন্দ্রে ভোট দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দেব বলেন, পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস ভালো ফল করবে। দিল্লিতে কোন দলের নেতৃত্বে সরকার গঠন হতে পারে জানতে চাইলে দেব বলেন, আর মাত্র কয়েকটা দিন, ২৩ মে-এর পরেই সবকিছু পরিষ্কার হয়ে যাবে।

প্রবল গরম এবং বাতাসে ৫২ শতাংশ আর্দ্রতার ফলে হাঁসফাঁস দশা পশ্চিমবঙ্গের নাগরিকদের। কিন্তু তারপরও পশ্চিমবঙ্গের নয়টি লোকসভা আসনের ভোট গ্রহণ হয়েছে স্বাভাবিকভাবে।

এদিকে, রমজান মাসে রোজা রেখে গরম উপেক্ষা করে বহু মুসলিম ভোটের লাইনে দাঁড়িয়েছেন।

Rukmini
টলিউডের নায়িকা রুক্মিনী, ছবি: বার্তা২৪

২০১৯ লোকসভা ভোটে বাংলাদেশের পর্যবেক্ষকরা কলকাতার বিভিন্ন বুথ ঘুরে দেখেন। বাংলাদেশের পক্ষ থেকে বাংলাদেশ উপ হাই কমিশনের কাউন্সিলর সি বি এম জামাল হোসেন কলকাতার বেশ কয়েকটি বুথ ঘুরে দেখেন।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে ভোট দিচ্ছে। বাংলাদেশের নির্বাচনে ভারতের নির্বাচন পদ্ধতির কিছু ভালো দিক যেমন কাজে লাগানো যায়, তেমনি বাংলাদেশের নির্বাচন পদ্ধতির কিছু ভালো দিক ভারতে কাজে লাগানোর সুযোগ আছে। এর ফলে উভয় দেশ সমৃদ্ধ হবে।

আপনার মতামত লিখুন :