Alexa

আমি জুভেন্টাসকে চ্যাম্পিয়ন করতে এসেছি

আমি জুভেন্টাসকে চ্যাম্পিয়ন করতে এসেছি

পর্তুগালের কিংবদন্তী ও রিয়েল মাদ্রিদের সাবেক খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো বলেছেন,‘আমি জুভেন্টাসে এসেছি ক্লাবটিকে চ্যাম্পিয়ন্স লীগ জয়ী করাতে’। রাশিয়া টুডের খবরে বলা হয়, রোনাল্ডো প্রায় ২০ বছর ধরে অধরা থাকা চ্যাম্পিয়ন্স ট্রফিটা ইতালীর ক্লাবে আনার জন্য এসেছেন বলে সাংবাদিক সম্মেলনে একাধিকবার জানান।

গত সপ্তাহে ১০০ মিলিয়ন ইউরো বা ১১৭ মিলিয়ন মার্কিন ডলারে জুভেন্টাসের সঙ্গে চুক্তিবদ্ধ হন। চুক্তির পর পর একাধিকবার ক্রিশ্চিয়ানো রোনালদো জানান, আমি চ্যাম্পিয়ন্স লীগ ট্রফি জেতাকে কোন ঘোর লাগা ভাবনা হিসেবে দেখিনা। ক্লাবের প্রেসিডেন্ট বলেছেন, এটা কোন ঘোর না, এটা তাদের স্বপ্ন। আমি জুভেন্টাসে এসেছি এই স্বপ্নকে সত্য করতে।

১৯৯৬ সালে সর্বশেষ সিরি এ লীগের জুভেন্টাস চ্যাম্পিয়ন্স লীগের ট্রফি বিজয় করে ইতালী নিয়ে আসে। চ্যাম্পিয়ন্স লীগের সর্বশেষ পাঁচটি ফাইনালে জুভেন্টাস পরাজিত হয়। ২০১৭ সালে রিয়েল মাদ্রিদ জুভেন্টাস ম্যাচে রোনালদো ২ গোল করে ইতালীর ক্লাবটিকে পরাজিত করে।

‘আমি সম্মানীত বোধ করেছি যে জুভেন্টাস আমার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে’ বলেন ৩৩ বছর বয়সী পাঁচবারের ব্যালন ডি অর জয়ী রোনালদো।

রোনালদো বলেন, এটা আমার জন্য পিছনে ফিরে যাওয়া ঘটনা নয়। জুভেন্টাস আমার জন্য সামনে যাওয়ার নতুন ধাপ। আমি জুভেন্টাসকে চ্যাম্পিয়ন করতে সর্বোচ্চ চেষ্টা করবো।

ক্রিশ্চিয়ানো রোনালদো স্প্যানিশ ক্লাব রিয়েল মাদ্রিদের হয়ে ৯ বছরে ৪৫১ টি গোল করেন এবং চারটি চ্যাম্পিয়ন্সক লীগ ট্রফি ও দুইট লা লীগা শিরোপা তার নেতৃত্বে রিয়েলের ঘরে আসে।

তাঁর একক নৈপুণ্যে ২০১৬ সালের ইউরোপীয়ান চ্যাম্পিয়নশিপ জয় করে পর্তুগাল।

২০১৮ বিশ্বকাপের মধ্যে তার রিয়েল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন ছড়ায়। গত সপ্তাহে জুভেন্টাস ও তার সমর্থকেরা অভ্যর্থনার মাধ্যমে রোনালদোকে গ্রহণ করে নেয়।

রোনালদো রিয়েল থেকে জুভেন্টাসে যাওয়ার কারণে রিয়েল মাদ্রিদ বিশ্বব্যাপী বিপুল সংখ্যক দর্শক হারাবে বলে ফুটবলপ্রেমীরা কানাঘুঁষা করছেন।

 

আপনার মতামত লিখুন :