Alexa

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা সানি দেওল

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা সানি দেওল

ছবি: সংগৃহীত

দিল্লি থেকে: বলিউডের জনপ্রিয় অভিনেতা সানি দেওল ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) দিল্লিতে এক অনুষ্ঠানে বিজেপিতে যোগ দেন তিনি।

ওই অনুষ্ঠানে ভারতের প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন ও রেলমন্ত্রী পীযূষ গোয়েল উপস্থিত ছিলেন।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে পাঞ্জাবের গুরুদাসপুরের সংসদীয় আসন থেকে সানি দেওল প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন বলে জানা গেছে।

বিজেপির সঙ্গে যোগ দেওয়ার পর সানি দেওল বলেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের জন্য অনেক কিছু করেছেন। আমি আশা করি, তিনি আরও পাঁচ বছরের জন্য প্রধানমন্ত্রী হবেন। আমাদের যুবকদের মোদিজির মতো মানুষ প্রয়োজন।"

তিনি আরও বলেন, "আমার বাবা শ্রদ্ধেয় অভিনেতা ধর্মেন্দ্র যেভাবে অটল বিহারি বাজপেয়ির সঙ্গে কাজ করেছিলেন এবং তাকে সমর্থন করেছিলেন; আমিও আজ মোদিজীর সাথে কাজ করার এবং সমর্থন করার জন্য এখানে আছি। আমার কথা নয়, কাজই এর প্রমাণ দেবে।''

এর আগে অভিনেতা বিনোদ খান্না বিজেপি থেকে গুরুদাসপুর লোকসভা আসনে প্রতিনিধিত্ব করেছিলেন। উত্তর প্রদেশের মাথুরা আসন থেকে বিজেপি প্রার্থী হেমা মালিনী নির্বাচনে লড়ছেন। তিনি সানির সৎ মা হন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/23/1556006260016.jpg

২০১৭ সালের এপ্রিল মাসে বিনোদ খান্না মারা যান। পরে উপনির্বাচনে ভারতীয় জাতীয় কংগ্রেসের সুনিল কুমার জাখার ওই আসনে জয়ী হন।

গত শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে মহারাষ্ট্রে বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে দেখা করেন সানি দেওল। তখনই ধারণা করা হয়েছিল- তিনি বিজেপিতে যোগ দেবেন।

বিজেপি এখনো পাঞ্জাবের তিনটি আসন থেকে প্রার্থী ঘোষণা করেনি। এগুলো হলো- অমৃতসর, গুরুদাসপুর ও হোসিশপুর। অমিত শাহ পাঞ্জাব থেকে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য সানিকে বলেন।

লোকসভা নির্বাচনের জন্য বিজেপি পাঞ্জাবের শরীয়মানী আকালী দল নিয়ে একটি জোট গঠন করেছে। পাঞ্জাবের ১৩টি আসনের মধ্যে তিনটি আসন বিজেপির।

আপনার মতামত লিখুন :