Alexa

ঢাকা আইনজীবী সমিতির ইফতার মঙ্গলবার

ঢাকা আইনজীবী সমিতির ইফতার মঙ্গলবার

ঢাকা আইনজীবী সমিতির লোগো

এশিয়ার বৃহত্তম বার খ্যাত ঢাকা আইনজীবী সমিতি প্রতিবছরের ন্যায় এবারও ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে। আগামী মঙ্গলবার (১৪ মে) এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

ঢাকা বারের প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রশীদ খান বার্তা২৪.কমকে বলেন, ঐতিহ্যবাহী ঢাকা আইনজীবী সমিতিতে প্রতিবছর রজমানে একদিন ইফতার ও দোয়ার আয়োজন করা হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় এবারও মঙ্গলবার ইফতারের আয়োজন করা হয়েছে।

তিনি জানান, ঢাকা আইনজীবী সমিতিতে ২৪ হাজার ৮৯৯ জন নিবন্ধিত আইনজীবী আছেন। কোর্টে প্রায় ১০ হাজার আইনজীবী নিয়মিত যাতায়াত করেন। তবে তারাবিহ নামাজ থাকায় অনেক আইনজীবী এখানে ইফতার করেন না। তবে আশা করি, এবার সবাই অংশ নেবেন।

ঢাকা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান খান রচি বার্তা২৪.কমকে বলেন, এবার সাড়ে চার হাজার আইনজীবী ইফতার করতে পারবেন, এমন ব্যবস্থা রাখা হয়েছে। যা গত বারের চেয়ে বেশি।

তিনি জানান, ঢাকা আইনজীবী সমিতির সভাপতি গাজী মো. শাহ আলমের সভাপতিত্বে ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন এবং ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ, চিফ জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট ড. একেএম এমদাদুল হক ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জাহিদুল কবির।

আপনার মতামত লিখুন :