Alexa

অনুশীলনে দল, সাকিব বিশ্রামে

অনুশীলনে দল, সাকিব বিশ্রামে

টন্টনে অনুশীলনে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট দল- ছবি:বিসিবি

ব্রিস্টল থেকে বাংলাদেশ দল টন্টনে এসে পৌছায় বুধবার বিকালে। সেদিন আর অনুশীলনের সময় কোথায়। পরদিন বৃহস্পতিবারও পুরো বিশ্রামে থাকলো দল। শুক্রবার ছিলো টন্টনে প্রথম অনুশীলন। তাও ঐচ্ছিক। সবাই নেই সেই অনুশীলনে। সেই তালিকায় সবচেয়ে বড় নাম সাকিব আল হাসান। সাকিব অবশ্য ব্রিস্টল থেকে সরাসরি লন্ডন চলে যান। সেখানেই ছিলেন একদিন। বৃহস্পতিবার রাতে টন্টনে দলের হোটেলে ফিরেন। উরুর চোট সারাতে বিশ্রামে থাকছেন তিনি। ১৭ জুন ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে তাকে পুরোপুরি ফিট পেতে চায় দল।

সমারসেটের কাউন্টি মাঠে শুক্রবারের অনুশীলনে অনুপস্থিত বাকি তিনজন হলেন রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন ও লিটন দাস। দলের বাকি সব সদস্য অনুশীলনে যোগ দেন। বৃষ্টির মধ্যেই সেন্টার উইকেটে অনুশীলন সারেন দলের সবাই।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/14/1560532556257.jpg

শুক্রবারের এই অনুশীলন পর্বের আগে বাংলাদেশ দলের পাঁচ ক্রিকেটার মুশফিক রহিম, সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন ও মোহাম্মদ মিথুন শিশু-কিশোরদের সঙ্গে এক ক্রিকেট আড্ডায় যোগ দেন।

মাঠের ইনডোরে কমিউনিটি কোচিং ক্লিনিকের ব্যানারে ২০ জন শিশু-কিশোর বাংলাদেশের এই ক্রিকেটারদের সঙ্গে পরিচিতি হয়। পরিচিতি পর্ব শেষে চলে ক্রিকেট নিয়ে মজার কিছু অনুশীলন পর্ব। ব্যাটিং-বোলিং-ক্যাচিং এর প্রাথমিক ধাপগুলো হাতে কলমে এই শিশু-কিশোরদের দেখিয়ে দেন মুশফিকরা। তাদের সঙ্গে গল্পের মেজাজে চলে এই ক্রিকেট আড্ডা।

আপনার মতামত লিখুন :