Alexa

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, ৯ জনকে আটক

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, ৯ জনকে আটক

র‍্যাবের হাতে আটক ৯ অপহরণকারী, ছবি: বার্তা২৪

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম

ফেসবুকে ভুয়া অ্যাকাউন্টের মাধ্যমে পরিচয় গোপন করে, সাব্বির (২১) নামের একজন যুবককে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে একটি চক্র। এ ঘটনায় ভিকটিমকে উদ্ধারসহ সংশ্লিষ্ট ৯ অপরাধীকে আটক করেছে র‍্যাব।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় র‍্যাব ১০'র অধিনায়ক এডিশনাল ডিআইজি কাইয়ুমুজ্জামান বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন।

কাইমুজ্জামান বলেন, ‘শুক্রবার (১৫ মার্চ) দোকানের মালামাল কেনার জন্য শ্যামপুর জুরাইন বাজারে গিয়ে নিখোঁজ হন সাব্বির ও তার বন্ধু ফারুক। পরে সাব্বিরের বাবা ফরহাদ অভিযোগ করলে, এ ঘটনার অনুসন্ধান শুরু করে র‍্যাব।’

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, ‘অপহরণের দিন বিকেলেই ভিকটিমের বাবা ফরহাদের কাছে একজন অজ্ঞাতনামা ব্যক্তি ফোন করেন। অপহরণ হওয়া ছেলের মুক্তিপণ হিসেবে ২ লাখ টাকা দাবি করেন।’

পরে র‍্যাবের একটি দল, মোবাইলের সূত্র ধরে, জয়দেবপুর বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ভিকটিম সাব্বির ও সঙ্গে থাকা বন্ধু ফারুককে উদ্ধার করে।

এ সময় ৪ জন কিশোর অপরাধীসহ মোট ৯ সদস্যকে আটক করে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৯টি মোবাইল ও ৭৩ হাজার টাকা জব্দ করা হয়। আটককৃতদের মধ্যে মেহেদী হাসান, আনিসুর রহমান, জাবেদ,হারুন-অর-রশিদ ও আব্দুস সালাম ৪ জন কিশোর অপরাধী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভিকটিম তার বন্ধু ফারুককে সাথে নিয়ে কথিত প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে অপহরণকারীরা তাদের ২ জনকে জুরাইন শ্যামপুর এলাকা হতে ধরে জয়দেবপুর গাজীপুর নিয়ে আটকে রাখে। পরে পরিবারের কাছে থেকে মুক্তিপণ দাবি করে।

জাতীয় এর আরও খবর