Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

ইয়াশ-তিশার 'কিন্তু যদি এমন হতো?'

ইয়াশ-তিশার 'কিন্তু যদি এমন হতো?'
নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

দুটি আলাদা শহর আর সেখানে বাস করে ডাক্তার ফাহাদ ও বুশরা। দূরত্বের কারণে তাদের সম্পর্কে নানা জটিলতা শুরু হয়। আর এ জটিলতাকে ঘিরে নির্মিত হয়েছে ইন্টারঅ্যাকটিভ শর্টফিল্ম 'কিন্তু যদি এমন হতো?'। বাংলাদেশে এই প্রথম নির্মিত হলো ইন্টারঅ্যাকটিভ শর্টফিল্ম।

ইন্টারঅ্যাকটিভ শর্টফিল্মে দর্শক তার ইচ্ছানুযায়ী কয়েক ধরনের পরিণতি দিতে পারবেন। শর্টফিল্মটির দৈর্ঘ্যও নির্ভর করবে তাদের সিদ্ধান্তের উপর।

শর্টফিল্মটিতে অভিনয় করেছেন তিশা ও ইয়াশ রোহান। পরিচালনা করেছেন ইমরান ইমন এবং প্রযোজনা করেছেন 'হাউস দ্যাট'। প্রোডাকশন এবং দর্শকদের জন্য শর্টফিল্মটি নিয়ে এসেছেন টেকনো মোবাইল।

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বলেন, ব্যস্ততার কারণে শর্টফিল্মে অংশগ্রহণ করা হয় না। তবে এই গল্পে নতুনত্ব আছে বলেই অভিনয় করতে রাজি হয়ে যাই। চলচ্চিত্রে গল্প বলার ধরণ পরিবর্তন আনার ক্ষেত্রে এটি একটি দারুণ সূচনা।

অভিনেতা ইয়াশ রোহান বলেন, ‘স্বপ্নজাল’র পর এ শর্টফিল্মে দর্শকরা আমাকে নতুন এক চরিত্রে দেখতে পাবে। দর্শকদের প্রতি বিশ্বাস আছে তারা ভালোবেসে আমাকে গ্রহণ করবে।

সিনেমাগত প্রযুক্তির বিবর্তনের নতুন সংযোজন ইন্টারঅ্যাকটিভ স্টোরি টেলিং। এক্ষেত্রে দর্শকদের জন্য সুযোগ থাকে গল্পের কোন এক মুহূর্তের কাহিনী নিজের মতো নির্বাচনের। যেখানে দর্শক তার পছন্দ অনুযায়ী গল্প শেষ করতে পারবেন।

১৯৬৭ সালে বিশ্বের প্রথম ইন্টারঅ্যাকটিভ চলচ্চিত্র ছিলো 'কিনোঅটোম্যাট'। সম্প্রতি এটি ধারণ করা হয়েছে টিভি সিরিজ ব্ল্যাক মিরর-এর 'ব্যান্ডারস্ন্যাচ'-এ।

আপনার মতামত লিখুন :

বিয়ে করলেন ডোয়াইন জনসন

বিয়ে করলেন ডোয়াইন জনসন
ডোয়াইন জনসন ও লরেন হাসিয়ান

১২ বছর মন দেওয়া-নেওয়ার পর অবশেষে প্রেমিকা সংগীতশিল্পী-গীতিকার লরেন হাসিয়ানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ডোয়াইন জনসন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216416219.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ডোয়াইন জনসন।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে ডোয়াইন লিখেছেন, ‘উই ডু’। সেই সঙ্গে জানিয়েছেন গত ১৮ আগস্ট হাওয়াইয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216028193.jpg

এটি ডোয়াইনের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালে প্রযোজক ড্যানি গ্রাসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ৪৭ বছর বয়সী এই তারকা। পরে ২০০৭ সালে সংসারের ইতি টানেন তারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216380141.jpg
সাবেক স্ত্রী ড্যানি গ্রাসিয়ার সঙ্গে ডোয়াইন জনসন

 

বিচ্ছেদের পরপরই লরেন হাসিয়ানের সঙ্গে পরিচয় হয় ডোয়াইনের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব ও প্রেমের। জেসমিন ও তিয়ানা নামে তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে।

১২ বছর পর কার্তিককে নিয়ে ‘ভুলভুলাইয়া টু’

১২ বছর পর কার্তিককে নিয়ে ‘ভুলভুলাইয়া টু’
‘ভুলভুলাইয়া টু’ ছবির পোস্টারে কার্তিক আরিয়ান

অক্ষয় কুমার অভিনীত ‘ভুলভুলাইয়া’ (২০০৭) ছবিটির কথা মনে আছে নিশ্চই? ছবিটিতে ব্যবহৃত ‘আমি যে তোমার’ শিরোনামের গানটি আজও শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে রেখেছে।

এবার আসছে ছবিটির সিক্যুয়েল ‘ভুলভুলাইয়া টু’। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে কার্তিক আরিয়ান জানিয়েছিলেন, দারুণ একটি সারপ্রাইজ অপেক্ষা করছে। আর সোমবার ‘ভুলভুলাইয়া টু’তে নিজের প্রথম লুক প্রকাশ করে সকলকে চমকে দিয়েছেন বলিউডের এই অভিনেতা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566212176734.jpg

‘ভুলভুলাইয়া’তে ঠিক যে বেশে ধরা দিয়েছিলেন অক্ষয় কুমার, একেবারে সেই সাজেই দেখা মিলল কার্তিকের। হলুদ রঙের ধুতি, কুর্তা, মাথায় হলুদ ফেটি, গলা ও হাতে রুদ্রাক্ষের মালা, কপালে তিলক আর চোখে সানগ্লাস।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566212016062.jpg

‘ভুলভুলাইয়া টু’তে কার্তিক ছাড়া আর কে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে একটি বিশেষ চরিত্রে পাওয়া যাবে অক্ষয় কুমারকে।

অনীশ বাজমী পারচালিত ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে ৩১ জুলাই। তার একদিন আগে মুক্তি পাবে রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’। এখন দেখার অপেক্ষা কে কাকে টেক্কা দেয়!

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র