ভিসা-টিকিট, ভ্রমণ সংক্রান্ত সব সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ গ্লোবাল ট্র্যাভেলস

, ট্রাভেল

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 20:19:36

ভ্রমণে বের হলে সাধারণত মানুষ নির্ঝঞ্ঝাট থাকতে চায়। ভিসা প্রসেস করো, টিকিট কাটা, হোটেল বুকি এসব ঝামেলাও নিতে চান না। এমন ভ্রমণ পিপাসু মানুষ ও প্রবাসীদের ভ্রমণ চাহিদা পূরণের লক্ষ্যে সব ধরনের সুযোগ সুবিধা নিয়ে যাত্রা শুরু করেছে ট্র্যাভেল এজেন্সি 'গ্লোবাল ট্র্যাভেলস’। তরুণ উদ্যোক্তাদের সাথে নিয়ে বাংলাদেশ ট্রাভেল মার্কেটে এক বড় ধরনের পরিবর্তন ঘটানোর স্বপ্ন দেখছে প্রতিষ্ঠানটি।

গ্লোবাল ট্র্যাভেলস অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকিট বুকিং সেবা, হোটেল বুকিং, ভিসা প্রসেসিং, ট্যুর প্যাকেজ, কার সার্ভিস, হেলিক্পটার সার্ভিসসহ ভ্রমণসংক্রান্ত সব ধরনের সেবা পাওয়া যাবে।  


ট্র্যাভেল এজেন্সি ব্যবসার প্রায় ৭ বছরের অভিজ্ঞতা নিয়ে গ্লোবাল ট্র্যাভেলসের যাত্রা শুরু করেছেন মো. সাদ্দাম হোসেন। ইবাইস বিশ্ববিদ্যালয় থেকে হোটেল অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্টের ওপর পড়াশুনা শেষ করে ট্র্যাভেল এজেন্সির চাকরি পেশা হিসেবে বেঁচে নেন সাদ্দাম হোসেন। ইনোভা সার্ভিস লিমিটেড নামে একটি এজেন্সিতে এক্সিকিউটিভ হিসেবে ভিসা সেকশনে যোগ দেন। সেখানে ৫ বছর কাজ করার পর তরুণ উদ্যোক্তা হিসেবে ট্র্যাভেল আইল্যান্ড নামে একটি প্রতিষ্ঠান দাঁড় করান। সেখানে দুই বছর ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন শেষে গত এপ্রিল থেকে গ্লোবাল ট্র্যাভেলসের যাত্রা শুরু করেছেন।


গ্লোবাল ট্র্যাভেলসে কানাডা, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জার্মানি, অস্ট্রেলিয়া, শেনজেন, সিঙ্গাপুর মালয়েশিয়া থাইল্যান্ড কোরিয়া জাপানসহ বিভিন্ন দেশের ট্যুরিস্ট ভিসা প্রসেস করে দেওয়া হয়। এছাড়া এয়ার অ্যাম্বুলেন্স সেবা এবং মেডিকেল ট্যুরিজমের ভিসাও প্রসেস করে প্রতিষ্ঠানটি।

গ্লোবাল ট্র্যাভেলসে প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে রয়েছেন সাদ্দাম হোসেন। তিনি বলেন, আমি আমার প্রতিষ্ঠান থেকে গ্রাহকদের মান সম্মাত সেবা প্রদান করতে চাই। এখন থেকে টিকিট বুকিং সেবা, হোটেল বুকিং, ভিসা প্রসেসিং, ট্যুর প্যাকেজসহ ভ্রমণসংক্রান্ত সব ধরনের সেবা এখানে পাওয়া যাবে।


গ্লোবাল ট্র্যাভেলসের ওয়েবসাইটে একই সঙ্গে সব এয়ারলাইন্সের ভাড়াসহ অন্য তথ্য পেয়ে যাবেন, যার কারণে আপনি টিকিট সংগ্রহের ব্যাপারে সহজেই সিদ্ধান্ত নিতে পারবেন।

গ্লোবাল ট্র্যাভেলসের মাধ্যমে সেবা পেতে যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন....01810-766664 অথবা ভিজিট করুন http://globaltravelsbd.com/.

এ সম্পর্কিত আরও খবর