ট্রাভেলটকে আজ রাত সাড়ে আটটায় ‘হাত বাড়ানোর ভ্রমণ’

, ট্রাভেল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 07:54:13

আজ শনিবার (১০ জুলাই) রাত আটটায় লাইভ সম্প্রচারিত হবে ভ্রমণের আড্ডা, আলোচনা, আবৃত্তি ও গানের লাইভ- ট্রাভেলটক। আজকের বিষয় ‘হাত বাড়ানোর ভ্রমণ’।

সাংবাদিক-পরিব্রাজক মাহমুদ হাফিজের উপস্থাপনায় এ পর্বে আলোচক হিসাবে থাকছেন নবীন প্রজন্মের ভ্রমণ সমাজকর্মী সাবিনা ইয়াসমিন মাধবী, ভ্রমণকন্যা’র রাজশাহী জোনের লীডার সিলভী রহমান।

খোকসা কমিউনিটি লাইব্রেরীর প্রতিষ্ঠাতা মো. জসিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে কুষ্টিয়ার বাউল সঙ্গীত নিয়ে যুক্ত হবেন একদল গ্রামের বাউল। বাউল রমেশ বিশ্বাস সঙ্গীতবাদ্যের নেতৃত্ব দেবেন কুষ্টিয়ার শিমুলিয়া লাইব্রেরীটি থেকে।

ভ্রমণ-পর্যটন আনন্দ বিনোদন অভিজ্ঞতা অর্জনের জন্য, হাত বাড়ানোর ভ্রমণ আবার কী! যে ভ্রমণের লক্ষ্যই হচ্ছে সেবা সচেতনতার জন্য মানুষের প্রতি হাত বাড়ানো। এই কাজে ব্রতী ভ্রমণকন্যা সিলভী রহমান। যিনি অর্ধলক্ষ ভ্রমণকন্যার অন্যতম নেতা হিসাবে মেয়েদের বয়সন্ধিকালে সমস্যা নিয়ে সচেতনতার কাজ করছেন। দরিদ্র তৃণমূলের মেয়েদের স্তন ও জরায়ু ক্যান্সার চিকিৎসার হাত বাড়িয়ে দেশজুড়ে ভ্রমণ করে বেড়ান নতুন প্রজন্মের নিবেদিত সমাজকর্মী সাবিনা ইয়াসমিন মাধবী।

তিনি তুলে ধরবেন তার ভ্রমণ অভিজ্ঞতা আর মানুষের প্রতি সেবার হাত বাড়ানোর গল্প। সব মিলিয়ে হাতবাড়ানোর ভ্রমণের গল্প নিয়ে জমবে ট্রাভেলটক। দেখুন আজ রাত সাড়ে আটটায় বার্তা ২৪.কম ও ভ্রমণগদ্যের ফ্যানপেজে।

facebook.com/barta24news facebook.com/bhromongoddya

এ সম্পর্কিত আরও খবর