আজ থেকে দোহায় সপ্তাহে ৩টি ফ্লাইট চালাবে ইউএস-বাংলা

, ট্রাভেল

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 07:51:46

করোনা মহামারিকালীন সময়ে আটকে পড়া যাত্রীদের সেবা দিতে বাংলাদেশ ও কাতার সরকারের সহযোগিতায় গত ৩১ আগস্ট থেকে ঢাকা-দোহা-ঢাকা রুটে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেয়।

পরবর্তীতে ঢাকা-দোহা রুটে ধারাবাহিকভাবে যাত্রীদের চাহিদা বৃদ্ধি পাওয়ায় আজ (৯ সেপ্টেম্বর) থেকে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বেসরকারি খাতের অন্যতম এয়ারলাইন্স ইউএস-বাংলা কোভিড-১৯ এ নির্দেশিত সকল ধরনের স্বাস্থ্যবিধি পালন করে দোহাসহ সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বর্তমানে ইউএস-বাংলা ঢাকা থেকে সোম, বুধ ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে এবং স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে দোহায় অবতরন করছে।

অপরদিকে, দোহা থেকে স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করছে এবং পরবর্তী দিন যথাক্রমে মঙ্গল, বৃহস্পতি ও শনিবার সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দের অবতরন করছে।

শিগগিরই কোভিড-১৯ মহামারি পর্যালোচনা সাপেক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে। বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা-দোহা-ঢাকা ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সেলস্ কাউন্টারে যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর