গ্যালাক্সি নোট ৯'র প্রি-অর্ডার নিচ্ছে গ্রামীণফোন ও স্যামসাং

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-18 04:46:02

স্যামসাংয়ের সহযোগিতায় গ্যালাক্সি নোট ৯-এর প্রি-অর্ডার নেওয়া শুরু করেছে গ্রামীণফোন।

সোমবার (১৩ আগস্ট) অর্ডার নেয়া শুরু হয়েছে। আগামী ২ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত অর্ডার নেওয়া হবে। গ্রামীণফোন অনলাইন শপ, জিপি এন্টারপ্রাইজ মার্কেট এবং গ্রামীণফোন সেন্টারের মাধ্যমে প্রি-অর্ডার করা যাবে। গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ‌্যালাক্সি নোট ৯ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ওশান ব্লু এবং মেটালিক কপার এই তিনটি রং- এ। এই ফোনের দাম হবে ৯৪ হাজার ৯০০ টাকা, যা প্রি-অর্ডার করতে ১০ হাজার টাকা দিতে হবে। প্রি-অর্ডার করতে  গ্রাহকদের যেতে হবে http://www.grameenphone.com/shop । প্রি-অর্ডার করলে গ্রাহকরা কনভার্টিবল ওয়্যারলেস চার্জার অথবা জেবিএল ফ্লিপ ৪ কিংবা নোট ৯ জেতার সুযোগ পাবেন। এছাড়াও, থাকছে ১ বছরের ওয়ারেন্টিসহ একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ৬ থেকে ৩৬ মাসের সুবিধাজন কিস্তির ব্যবস্থা।

এছাড়াও গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন সাত দিন মেয়াদে বিনামূল্যে ৯ জিবি ইন্টারনেট এবং সাতদিন মেয়াদী চার জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৯৯ টাকায়। হ্রাসকৃত মূল্যে ইন্টারনেট কেনার এই অফার গ্রাহকরা ভোগ করতে পারবেন পরবর্তী তিন মাসে ছয়বার। এছাড়াও, গ্রামীণফোন চ্যানেলে প্রি-বুক করলে গ্রাহকরা আরো পাবেন বিনামূল্যে ০১৭১১ সিরিজের ফোরজি সিম। গ্যালাক্সি নোট মোবাইল ফোনটিতে যুক্ত হয়েছে ব্লুটুথসহ নতুন এস পেন এবং স্যামসং এর এখন পর্যন্ত সবচেয়ে ইন্টেলিজেন্ট ক্যামেরা।

এ সম্পর্কিত আরও খবর