রাজনীতির পথ কুসুমাস্তীর্ণ থাকে না: এমপি বাবু

সোশ্যাল মিডিয়া, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-09-01 09:27:09

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য এবং ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু ও তার স্ত্রী এবং চার প্রতিষ্ঠানের ব্যাংক হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। বিষয়টি নিয়ে নতুন করে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে রাজনৈতিক মহলে।

এমন প্রেক্ষাপটে বুধবার (২৩ অক্টোবর) নজরুল ইসলাম বাবু তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, রাজনীতির পথ কুসুমাস্তীর্ণ থাকে না । সেটা জেনেই এ পথে আছি ।

নজরুল ইসলাম বাবুর ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

আমার রাজনীতির আতুরঘর জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে সংসদ সদস্য নির্বাচিত হতে যে পথ আমি পারি দিয়েছি সেখানে ফুল বিছানো ছিলনা। রাজনীতির পথ কুসুমাস্তীর্ণ থাকে না । সেটা জেনেই এ পথে আছি ।

এসবে আমি অভ্যস্ত হয়ে গেছি । সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার প্রিয় নেতাকর্মী, আমার প্রাণ প্রিয় আড়াইহাজারবাসীর প্রতিক্রিয়া দেখে মুগ্ধ হয়েছি । আমার সততার উপর আপনাদের আস্থা আমাকে আরো উৎসাহ দিবে ভবিষ্যৎ পথ চলায় ।

আপনাদের এই ভালবাসাই প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত আপনাদের পাশে থাকার প্রেরণা।

প্রতিটি অর্জনের পথেই যারা আমাকে মিথ্যার দেয়াল দিয়ে থামিয়ে দিতে চায় আমি দ্বিগুণ উৎসাহে আপনাদের নিয়ে সে বাধা অতিক্রম করে সামনে এগিয়ে চলি ।

একজন সংসদ সদস্যকে নির্বাচিত হবার আগে থেকে শুরু করে নিয়মিতই তার ব্যক্তিগত অর্থ সম্পদের হিসাব রাষ্ট্রকে দিতে হয়, এটা খুবই স্বাভাবিক একটা প্রক্রিয়া ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রশ্নাতীত ভাবে স্বচ্ছ একটা রাষ্ট্র গঠনের পথে চলছেন । সেটার প্রমাণ আপনারা এরই মধ্যে দেখেছেন, আরও দেখবেন । এমনি একটা ঘটনার নিউজ ভ্যালু কতটুকু আছে আমার জানা নাই । এমন মিথ্যা প্রোপাগান্ডা আমরা সম্মিলিতভাবে সত্য দিয়েই মোকাবেলা করব ইনশাল্লাহ ।

এ সম্পর্কিত আরও খবর