বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ হুয়াওয়ের

মোবাইল ফোন, টেক

সেন্ট্রাল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 08:42:16

সম্প্রতি নেত্রকোনার খালিয়াজুরি উপজেলার ২ হাজার  বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড।

মঙ্গলবার (৪ আগস্ট) নেত্রকোনা জেলার খালিয়াজুরি উপজেলা পরিষদে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে বন্যাকবলিত মানুষের হাতে ত্রাণ তুলে দেন খালিয়াজুরি উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার।

এ সময় খালিয়াজুরি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ এম আরিফুল ইসলাম এবং  হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বছরের বন্যায় ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে নেত্রকোনা জেলা। তারমধ্যে সবচেয়ে বেশি ভোগান্তিতে আছে কলমাকান্দা, দূর্গাপুর ও বারোহট্টা ইউনিয়নের মানুষ। 

অনুষ্ঠানে খালিয়াজুরি উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার বলেন, ‘বাংলাদেশ সরকার জনগণের যেকোন প্রয়োজনে তাদের পাশে দাঁড়ায়। আজকে হুয়াওয়ে বন্যার্তদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছে। আমি তাদের এই কর্মকাণ্ডে খুবই খুশি হয়েছি কেননা তারা বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষদের জন্য কাজ করছে এবং তাদের কাছাকাছি আসছে। হুয়াওয়ের এমন ইচ্ছাকে আমি সাধুবাদ জানাই।’

খালিয়াজুরি উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ এম আরিফুল ইসলাম বলেন, ‘খালিয়াজুরির প্রত্যন্ত অঞ্চলে ত্রাণ বিতরণ করার জন্য উপজেলার ইউএনও হিসেবে আমি হুয়াওয়েকে ধন্যবাদ জানাই। হুয়াওয়ের পক্ষ থেকে বিতরণকৃত এই ত্রাণ সামগ্রী এলাকার মানুষদের দুঃখ অনেকাংশে লাঘব করবে বলে আমি বিশ্বাস করি।’

এ সম্পর্কিত আরও খবর