বিশ্বের সেরা ৫০ স্মার্ট কোম্পানির তালিকায় হুয়াওয়ে

, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 14:06:15

তথ্য প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক গণমাধ্যম এমআইটি টেকনোলোজি রিভিউর ৫০টি সেরা স্মার্ট কোম্পানির তালিকায় স্থান পেয়েছে হুয়াওয়ে।

সম্প্রতি প্রকাশিত ওই তালিকায় স্থান পায় এমন সব কোম্পানি যাদের বিশ্বব্যাপী একটি কার্যকর ব্যবসায়িক মডেলের পাশাপাশি রয়েছে সেরা সম্মিলিত উদ্ভাবনী প্রযুক্তি। 

এ উপলক্ষ্যে হুয়াওয়ে বোর্ডের পরিচালক এবং  স্ট্র্যাটেজিক রিসার্চ ইন্সটিটিউট এর সভাপতি উইলিয়াম ঝু  বলেন , গত ৩০ বছর ধরে হুয়াওয়ে প্রাধান্য দিয়েছে প্রযুক্তিগত ও প্রকৌশলগত উদ্ভাবনী ক্ষেত্রে। এছাড়াও আমরা গ্রাহকদের চাহিদা অনুযায়ী তাদেরকে সমাধান প্রদানে কাজ করেছি।  আমরা এটিকে বলছি ইনোভেশন ১.০ এবং ভবিষ্যতে আমরা ইনোভেশন ২.০ এর পথ অনুসরণ করব। ইনোভেশন ২.০ বলতে আমরা বুঝাচ্ছি এমন একটি ব্যবস্থা যেখানে গুরুত্ব পাবে তাত্ত্বিক সাফল্য এবং এমন সব উদ্ভাবন যার মধ্যে প্রতিফলিত হবে আমাদের স্বপ্ন।”

এ বছরই প্রথম এমআইটি টেকনোলোজি রিভিউ চীনে এই সম্মেলনের আয়োজন করে এবং এই বছরের সেরা ৫০টি স্মার্ট কোম্পানির তালিকায় রয়েছে চীনা কোম্পানি এবং কিছু আন্তর্জাতিক কোম্পানি যারা চীনে তাদের কার্যক্রম পরিচালনা করে। একটি কোম্পানির বিগত বছরের কার্যক্রম, তাদের ব্যবহৃত পদ্ধতি এবং তাদের অর্জনকে বিবেচনায় নিয়ে সেরা ৫০টি স্মার্ট কোম্পানির তালিকা প্রকাশ করে এমআইটি টেকনোলোজি রিভিউ।

এ সম্পর্কিত আরও খবর