বিপ্রপার্টির মাধ্যমে কমার্শিয়াল স্পেস ভাড়া নিল উবার ইটস

বিবিধ, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 10:14:11

অনলাইন ও অফলাইনের মাধ্যমে সম্পত্তি ক্রয়, বিক্রয় ও ভাড়া সেবাদাতা রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টির মাধ্যমে একটি কমার্শিয়াল স্পেস ভাড়া নিয়েছে  উবার ইটস ।

মঙ্গলবার (২৮ মে)  বিপ্রপার্টি ও উবার ইটস এর মধ্যেকার এই স্বাক্ষর অনুষ্ঠানটি বিপ্রপার্টির কর্পোরেট হেড অফিসে অনুষ্ঠিত হয়। বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দী এবং উবার, বাংলাদেশের কান্ট্রি লিড, কাজী জুলকারনাইন এই চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মি. সাকিব আহমেদ, গ্রীনলাইট হেড, মি. সাদিক রহমান সাইদ, হেড অফ বিজনেস ডেভলপমেন্ট এন্ড পার্টনারশিপস। এছাড়াও বিপ্রপার্টি থেকে উপস্থিত ছিলেন মো. আলীনূর রহমান, হেড অফ সেলস, কর্পোরেট এবং মাহজাবীন  চৌধুরি, মার্কেটিং ম্যানেজার।

অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দী বলেন, উবার ইটস যখন রেন্টাল সাপোর্টের জন্য আমাদের কাছে আসলো, আমরা আমাদের সবচেয়ে ভালো সার্ভিসটি তাদেরকে দেয়ার চেষ্টা করেছি কারণ তারা বাংলাদেশের ডিজিটাল সার্ভিসের অগ্রদূত এবং আমরা এই যাত্রায় তাদের সত্যিকার অংশীদার হতে চেয়েছি।”

এই অংশীদারীত্বের বিষয়ে উবার বাংলাদেশের কান্ট্রি লিড কাজী জুলকারনাইন, বলেন, “আমরা নিরবচ্ছিন্নভাবে আমাদের কাজ চালিয়ে যাওয়ার জন্য একটি ভালো লোকেশন ও কমার্শিয়াল স্পেস খুঁজছিলাম। আমাদের যাত্রা শুরু করতে এবং গ্রাহকদের সেবা দিতে বিপ্রপার্টি এই দায়িত্ব নিয়ে একটি উপযুক্ত জায়গা খুঁজে দিয়েছে। আমরা এই সহযোগিতার জন্য বিপ্রপার্টির প্রতি কৃতজ্ঞ।”

এ সম্পর্কিত আরও খবর