প্রি-অর্ডার বাতিল করল স্যামসাং গ্যালাক্সি ফোল্ডেবল স্মার্টফোন

মোবাইল ফোন, টেক

টেক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-11 04:05:07

স্যামসাং ফোল্ডেবল স্মার্টফোনের প্রদর্শনী প্রযুক্তির দুনিয়ায় ঝড় তুলেছে। কিন্তু অভিনব সব ফিচার ছাপিয়েও যখন প্রশ্ন উঠে এর স্থায়িত্ব নিয়ে, তখন ব্যর্থ হয় স্যামসাং। আর ডিসপ্লে ত্রুটির কারণে বিভিন্ন সমালোচনা, রিলিজ ডেট পেছানোসহ নানা বিড়ম্বনা পোহাতে হয়েছে এই টেক জায়ান্টকে।

কিন্তু এবার গ্যালাক্সি ফোল্ডেডেবল স্মার্টফোনের প্রি-অর্ডার বাতিল করেছে প্রযুক্তি বিক্রয়কারী প্রতিষ্ঠান বেস্ট বাই। স্যামসাং তাদের কাস্টমারদের কাছে মেইল বার্তায় এই বিষয়টি নিশ্চিত করেছে। আর ফোনটি বাজারে আসলে গ্রাহকরা যেন জানতে পারে সেজন্য নোটিফিকেশন ফিচার চালু করেছে বেস্ট বাই। কিন্তু কবে নাগাদ ফোনটি বাজারে আসবে তা এখনো জানায়নি স্যামসাং।

এদিকে, স্যামসাং প্রি-অর্ডার বাতিলের বিষয়ে বলছে, তারা আগামী কয়েক সপ্তাহের মধ্যেই গ্যালাক্সি ফোল্ডেবল ফোনটি বাজারে আনার নতুন তারিখ ঘোষণা করবে।

গত এপ্রিলে ফোনটি রিভিউয়ের জন্য কয়েকজন বিশেষজ্ঞের কাছে পাঠানো হলে সে সময় বিভিন্ন সমস্যার কথা উঠে আসে এবং ডিসপ্লে ত্রুটির খবর শোনা যায়। পরবর্তীতে ভাল রিভিউ না আসায় এর সমস্যা সমাধানে রিভিউ প্রদানকারী বিশেষজ্ঞদের কাছ থেকে ফোনটি ফেরত নিয়ে এর রিলিজ ডেট পেছানো হয় এবং প্রধান যে সমস্যাটি (ডিসপ্লে ত্রুটি) ছিল তা সংশোধনে কাজ করছে বলে প্রতিষ্ঠানটি জানিয়েছিল।

সূত্র: গ্যাজেটস নাও

এ সম্পর্কিত আরও খবর