মেয়েদের ব্যাগে স্মার্ট ডিসপ্লে

বিবিধ, টেক

Rishat Sabbir | 2023-08-30 12:21:35

সম্প্রতি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (২০১৯) এ সবচেয়ে বড় আকর্ষণ ছিল ফোল্ডেবল বা ভাঁজযোগ্য স্মার্টফোন। স্যামসাং, হুয়াওয়ে এবং মটোরলাসহ আরও বিভিন্ন মোবাইল নির্মাতা প্রতিষ্ঠানগুলোর সাথে এবার পাল্লা দিতে মাঠে নেমেছে ফ্রান্সের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড লুইস ভুইটন।

তবে এবার ফোল্ডেবল বা ভাঁজযোগ্য স্মার্টফোন নয়, এটি হচ্ছে স্মার্ট হ্যান্ড ব্যাগ। যেখানে নারীদের হ্যান্ডব্যাগে জুড়ে দেওয়া হয়েছে বিশাল আকারে বড় পর্দার ডিসপ্লে। কি বিশ্বাস হচ্ছে না?

এই অবিশ্বাসকে সত্যি করেছে ভাঁজযোগ্য ডিসপ্লে, সেন্সর এবং স্মার্ট ডিভাইস নির্মাতা চীনা প্রতিষ্ঠান রয়লোই। এই স্মার্ট হ্যান্ডব্যাগে যুক্ত করা হয়েছে ১৯২০x১৪৪০ রেজুলেশন এর ফ্লেক্সিবল ডিসপ্লে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যায় শহরের দৃষ্টিনন্দন দৃশ্য ফুটে আছে হ্যান্ড ব্যাগের ডিসপ্লেতে এবং অন্য আরেকটি ভিডিওতে দেখা যায় ওয়েব ব্রাউজিংও করা যাচ্ছে ব্যাগের ডিসপ্লেতে।

লুইস ভুইটন বলছে, দুটি ভিন্ন মডেলের ব্যাগ তারা বাজারে ছাড়বে। এরমধ্যে একটি হবে ব্যাগের এক পাশের ডিসপ্লে এবং দ্বিতীয়টিতে ব্যাগের দুই পাশে ডিসপ্লে ব্যবহার করা হবে।

প্রতিষ্ঠানটি বলছে, স্মার্টফোনের জগতে আমদের এই ফিউচার ক্যানভাস স্মার্ট হ্যান্ডব্যাগ শুধু ফ্যাশন জগতেই নয় প্রযুক্তি দুনিয়ায়ও এক নতুন দিগন্ত উন্মোচন করবে।

 

সূত্র: দ্যা ভার্জ

এ সম্পর্কিত আরও খবর