নগদ ও ই-ভল্টস-এর চুক্তি সম্পাদন

বিবিধ, টেক

আইসিটি ডেস্ক , বার্তা২৪ ডটকম | 2023-08-28 04:30:33

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা নগদ এবং ই-ভল্টস লিমিটেডের সাথে একটি চ্যানেল পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি নগদ এর প্রধান কার্যালয়ে এ চুক্তি সম্পাদন প্রক্রিয়া অনুষ্ঠিত হয়।  এই চুক্তির আওতায় ই-ভল্টস লিমিটেড গ্রাহক অন্তর্ভূক্তি এবং নিজেদের ব্যবসায়িক কাজে নগদ প্ল্যাটফর্ম ব্যবহার করে গঠনমূলক প্রক্রিয়ায় অর্থ লেনদেন পরিচালনা করবে।

চুক্তিটি স্বাক্ষর করেন নগদ-এর চিফ সেলস অফিসার মোহম্মদ ইরফানুল হক এবং ই-ভল্টস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. সাজেদুল হক। এসময় আরো উপস্থিত ছিলেন নগদ-এর হেড অব বিজনেস সেলস মো: শিহাব উদ্দীন চৌধুরী; নগদ-এর বিজনেস সেলস এর সিনিয়র ম্যানেজার কাজী মনিরুল ইসলাম; ই-ভল্টস লিমিটেডের ডিরেক্টর কাজী রুহুল কুদ্দুস; ই-ভল্টস লিমিটেডের হেড অব ব্র্যান্ড, প্রোডাক্ট এন্ড প্রজেক্ট মো. আসাদুজ্জামান এবং বর্নালীর ফাউন্ডার এন্ড ম্যানেজিং ডিরেক্টর এ.টি.এম. সালাহউদ্দিন কবিরসহ অন্যান্য কর্মকর্তারা।

চুক্তি সম্পর্কে নগদ- এর চিফ সেলস অফিসার মোহম্মদ ইরফানুল হক বলেন, “এসডিজি-এর লক্ষমাত্রাগুলো অর্জনে বাংলাদেশ সরকারকে সহায়তা করতে প্রতিজ্ঞাবদ্ধ নগদ। দেশব্যাপী আর্থিক অন্তর্ভূক্তি নিশ্চিতকরন আমাদের মূলমন্ত্র। আর  ই-ভল্টস লিমিটেডের সাথে এই উদ্যোগের মাধ্যমে আমরা আশা করছি ডিজিটাল আর্থিক লেনদেনের লক্ষ অর্জনে ভূমিকা রাখতে সক্ষম হবো।”

এ সম্পর্কিত আরও খবর