ম্যাক্সিমাস-গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড স্মার্টফোন

মোবাইল ফোন, টেক

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 20:25:29

গ্রাহকদের মাঝে ফোরজিকে আরও সহজলভ্য করে তুলতে ম্যাক্সিমাসের সাথে যৌথ উদ্যোগে বাংলাদেশের বাজারে কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট ‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ নিয়ে এলো গ্রামীণফোন।

রোববার (৫ মে) জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে স্মার্টফোনটির উন্মোচন করা।

ফোরজি সমর্থনযোগ্য স্মার্টফোনটিতে রয়েছে- অসাধারণ রেজুলেশনের বড় ডিসপ্লে, যা ক্রিকেট ফ্যানদের আসন্ন বিশ্বকাপের খেলা উপভোগের সুযোগ করে দেবে।  

অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ সুবিধা উপভোগ করার পূর্বশর্তই হলো সাশ্রয়ী মধ্যে মানসম্মত মোবাইল হ্যান্ডসেট গ্রাহকদের কাছে থাকা। বাংলাদেশের সব প্রান্তে সবার কাছে ইন্টারনেট সেবা পৌঁছে দিতে গ্রামীণফোন উচ্চগতির ডেটা নেটওয়ার্ক তৈরি করছে। গ্রামীণফোন ম্যাক্সিমাসের সাথে মানসম্পন্ন ও সাশ্রয়ী হ্যান্ডসেট নিয়ে এসেছে। আমাদের বিশ্বাস, গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস স্মার্টফোন গ্রাহকদের ফোরজি নেটওয়ার্কে যুক্ত হতে বিশেষ ভূমিকা রাখবে এবং দেশব্যাপী ডিজিটাল জীবনধারা উপভোগ করতে সহায়তা করবে।'

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, হেড অব অপারেশনস সাজ্জাদ হাসিব এবং বাংলাদেশে ম্যাক্সিমাসের সহযোগী প্রতিষ্ঠান ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় শিল্পী তাহসান রহমান খান ও গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলী। এছাড়া অনুষ্ঠানে গ্রামীণফোন ও ম্যাক্সিমাসের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর