দেশের বাজারে অপো'র এ৫এস

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪ ডটকম | 2023-08-24 00:28:42

সাশ্রয়ী মূল্যে গ্রাহকের কাছে ফোন তুলে দিতে অপো নিয়ে এলো নতুন ফোন অপো এ৫এস।

অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডেমন ইয়াং বলেন, গ্রাহকদের হাতে সুলভ মূল্যে সর্বাধুনিক প্রযুক্তি তুলে দেবার মাধ্যমে নিজেদেরকেই ছাড়িয়ে যাবার প্রত্যয়ে আমরা বাজারে এনেছি অপো এ৫এস।

ফোনটিতে আছে ৬ দশমিক ২ ইঞ্চি ডিসপ্লে। যার রেজুলেশন ১৫২০বাই৭২০ পিক্সেল। অ্যাসপেক্ট রেশিও ১৯:৯। ফোনটির সামনে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। পেছনে রয়েছে ১৩ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাকআপের জন্য আছে ৪২৩০ এমএএইচ ব্যাটারি।

অপো সব সময়ই তাদের ক্যামেরা সেগমেন্ট এর জন্য বাহবা পেয়ে থাকে। এই ফোনেও সেটি পাবার চেস্টা আছে বলে জানিয়েছে অপো। এফ২.০ অ্যাপারচার সমৃদ্ধ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা যুক্ত রয়েছে  অপো এ৫ এস ফোনটিতে। কৃত্রিম বুদ্ধিমত্তা ও বিগ ডাটা প্রযুক্তির বদৌলতে এর ফ্রন্ট ক্যামেরা নৈসর্গিক শোভা ও ব্যক্তির পছন্দ অনুযায়ী বিউটিফিকেশন করতে সক্ষম। এমনকি কৃত্রিম আলো ব্যবহার করেও এর মাধ্যমে দুর্দান্ত ছবি তোলা সম্ভব।

এছাড়াও, অপো এ৫ এস এ রয়েছে ১৩+২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা যা ছবির ব্যাকগ্রাউন্ড ঝাপসা করে দেবার মাধ্যমে দারুণ সব পোর্ট্রেইট ছবি তুলতে সক্ষম। কৃত্রিম বুদ্ধিমত্তা আর বিউটিফিকেশন প্রযুক্তির মিশেলে পূর্বের যেকোন সময় থেকে পোর্ট্রেট ফটোগ্রাফি করা এখন আরো আকর্ষণীয়। এর মূল ক্যামেরাতে ৫পি লেন্স ব্যবহার করায় আলো নিয়ন্ত্রণের মাধ্যমে আরও ঝকঝকে ছবি তোলা যাবে অপো এ৫ এস দিয়ে।

অপো এ৫এস ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ১৪ হাজার ৯৯০ টাকা।

এ সম্পর্কিত আরও খবর