কুরুচিপূর্ণ কন্টেন্ট ঢাকবে এই রাউটার

ডিজিটাল অফার, টেক

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-12-22 20:40:28

আপনার বাচ্চাকে নিয়ে দেখতে বসেছিলেন কার্টুন। কিন্তু তার পাশেই দেখা গেলো আসা শুরু হলও কুরুচিপূর্ণ কন্টেন্ট এর বিজ্ঞাপন বা ভিডিও চিত্র বা স্কুলের হোমওয়ার্ক করতে বাচ্চাকে দিয়েছিলেন দেখলেন অজান্তেই সে ব্রাউজ করছে এডাল্ট কন্টেন্ট। এসব সমস্যাকে মাথায় রেখে নিরাপদ ও পরিবেশ বান্ধব আইপি ফোন নিয়ে বিডিকম নিয়ে এসেছে নতুন ইন্টারনেট সেবা ‘ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রি’।


ব্রডব্যান্ড ৩৬০ জানায় তাঁরা মূলত নিরাপদ ইন্টারনেটের ধারণা থেকে নতুন সেবা চালু করেছেন। এই সেবায় যে রাউটারটি দেয়া হবে তা নিজেই কুরুচিপূর্ণ কন্টেন্ট ফিল্টার করে গ্রাহককে নিরাপদ ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতা দিবে। এছাড়াও এই সেবার সাথে পাওয়া আইপি ফোনটি দিয়ে অন্য আইপি ফোনে ফ্রি কথা বলা যাবে ২০০ মিনিট পর্যন্ত।


বিডিকম অনলাইন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম গোলাম ফারুক আলমগীর বলেন, ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রির অধীনে ডিজিটাল মাধ্যম যেমন ল্যাপটপ, ডেস্কটপ, স্মার্টফোন, ট্যাব, স্মার্টটিভিতে সরকার অনুমোদিত দেশি বিদেশি টিভি চ্যানেল উপভোগ করতে পারবেন। এর মাধ্যমে নিরাপদ ইন্টারনেট টুল ও রাউটার পাবেন গ্রাহক, যার মাধ্যমে ৫৭ ধরনের ক্যাটাগরির কনটেন্ট ফিল্টার করা যাবে।


দুটি প্যাকেজের মাধ্যমে এই সেবা পৌঁছে দিবে বিডিকম। একটি ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রি হোম ও আরেকটি ব্রডব্যান্ড ৩৬০ ডিগ্রি বিজনেস। দুটি সেবার অধীনে দুই ধরনের প্যাকেজ থাকছে। ভেলোসিটি আলট্রা সেবায় থাকছে ১০০ এমবিপিএস আর ভেলোসিটি সুপারে থাকছে ৭৫ এমবিপিএস গতি। । ভেলোসিটি হোমে প্যাকেজ দুটির মাসিক খরচ যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ২ হাজার ৯৯৯ টাকা। ভেলোসিটি বিজনেস সেবার খরচ যথাক্রমে ১১ হাজার ও ৯ হাজার ৯৯৯ টাকা।


ব্রডব্যান্ড ৩৬০ জানায় প্রথমে তারা সেবাটি ঢাকা কেন্দ্রিক রেখেছেন ক্রমে সেটা চাহিদার ভিত্তিতে ঢাকার বাইরে নিয়ে যাওয়া হবে।
তবে সেবাটি পেতে হলে গ্রাহককে অপেক্ষা করতে হবে ১৪ এপ্রিল পর্যন্ত।

 

এ সম্পর্কিত আরও খবর