ওয়ান রিমোট নিয়ে স্যামসাংয়ের ফোর কে ইউএইচডি টিভি

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 11:16:40

ওয়ান রিমোট ক্লিন কেবল সলিউশন এবং স্মার্ট অ্যাপ এর মত যুগান্তকারী উদ্ভাবন নিয়ে স্যামসাং উদ্বোধন করল রিয়েল ফোর কে ইউএইচডি টিভি।

সোমবার (৪ মার্চ) এক সংবাদ সম্মেলনে এ টিভির ঘোষণা দেয় স্যামসাং। সম্মেলনে জানানো হয় স্যামসাং এর রিয়েল ফোরকে এইচডি টিভি ৭৪৭০  সিরিজের প্রতিটি টিভির বিশেষ ফিচার এর মধ্যে রয়েছে ভিভিড কালারের সমন্বয়ক স্বচ্ছ ইমেজ, দৃষ্টিনন্দন ডিজাইন নিশ্চিত করে সব অ্যাঙ্গেল থেকে দেখার অভিজ্ঞতা‌ ।

স্যামসাংয়ের ইউএইচডি ৪কে রেজুলেশন এর কারণে সব ছবি নিখুঁত ভাবে দেখা যাবে। এছাড়া ওয়ান রিমোট কন্ট্রোল দিয়ে টিভি সঙ্গে সংযুক্ত অন্যান্য ডিভাইস নিয়ন্ত্রন করা যাবে। এর পাশাপাশি স্মার্ট থিংস অ্যাপ এর মাধ্যমে টিভি সঙ্গে স্মার্টফোনে সংযুক্ত করে কনটেন্ট শেয়ার করা যাবে। আরো থাকছে ক্লিন কেবল সলিউশন যার মাধ্যমে টিভির পিছনে যাবতীয় তার সমূহকে একটি চ্যানেল দিয়ে বের করে দেয়া যাবে এতে পিছনে তারের কোন সময় আর দেখা যাবে না।

উদ্বোধনী অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন হোম এন্টারটেইনমেন্ট নতুন সম্ভাবনার অভিজ্ঞতা অর্জনের সীমানা ছাড়িয়ে যাওয়া ক্ষেত্রে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। ভবিষ্যতে হোম এন্টারটেইনমেন্ট কে আরো বিনোদন পূর্ণ করতে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।

 নতুন স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০  সিরিজের টিভি গুলো পাওয়া যাবে ৪৩  থেকে ৬৫  ইঞ্চি পর্যন্ত। যার দাম শুরু হয়েছে  ৭২ হাজার ৯০০  টাকা থেকে এবং ৬৫  ইঞ্চি টেলিভিশনের দাম পড়বে ২ লাখ ৯  হাজার ৯০০ টাকা।

 দেশব্যাপী স্যামসাং এর প্রত্যেকটি অনুমোদিত শোরুমে বিভিন্ন ধরনের অফার এর সাথে পাওয়া যাবে টিভি গুলো এর মধ্যে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে সাথে সাথেই ৫০  হাজার টাকা ক্যাশব্যাক এর অফার রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর