সারাহ রিসোর্টে রবির বিশেষ ছাড়

ডিজিটাল অফার, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 00:19:21

মোবাইল অপারেটর রবির ধন্যবাদ প্রোগ্রামের আওতায় এখন থেকে গ্রাহকরা সারাহ রিসোর্ট অ্যান্ড ফোরটিস স্পোর্টস গ্রাউন্ডে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করবেন।

বুধবার (২ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানায় রবি। এ উপলক্ষ্যে সম্প্রতি কোম্পানিটির বাণিজ্যিক কার্যালয়ে রবির কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেসের ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক এবং সারাহ রিসোর্ট অ্যান্ড ফোরটিস স্পোর্টস গ্রাউন্ডের ব্র্যান্ডিংয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার আহমেদ রকিব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এক চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তির আওতায় রবির ধন্যবাদ গ্রাহকরা রুম ভাড়ার ক্ষেত্রে রবি থেকে বৃহস্পতিবার ২৫ শতাংশ, শুক্রবার ১৫ শতাংশ এবং আ-লা-কার্টে মেন্যুতে ১০ শতাংশ এবং ফোরটিস স্পোর্টস গ্রাউন্ডের মাঠ ভাড়ার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।

এ সময় রবির অপারেশনাল স্ট্রাটেজি অ্যান্ড নিউ বিজনেসের ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, লয়েলটি অ্যান্ড উইনব্যাকের জেনারেল ম্যানেজার তৌফিক ইমাম, লয়েলটি অ্যান্ড উইনব্যাকের ম্যানেজার শাহাদাত এইচ মজুমদার ও আহমেদ ইউ চৌধুরী এবং সারাহ রিসোর্ট অ্যান্ড ফোরটিস স্পোর্টস গ্রাউন্ডের টেলি মার্কেটিংয়ের ম্যানেজার মো. ইসমাইল হোসেন, সেলস অ্যান্ড মার্কেটিংয়ের ম্যানেজার মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর