অসাধারণ সেলফি পেতে ৩ ক্যামেরার সেলফি ফোন

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 03:48:43

সেলফি কে না ভালোবাসে, আর সেই সেলফি যদি দেখতে ডিএসএলআর মত হয় তাহলে তো কথাই নেই।স্মার্টফোন ইউজারদের সেই কথা মাথায় রেখে অসাধারণ সেলফি উপহার দিতে রিলিজ হলো মেইচু সিরিজের দুই ফোন।

রিয়ার ক্যামেরার দিকে যখন নজর সব কোম্পানির তখন এক প্রকার ফাকা মাঠে গোল দিয়ে দিয়েছে বলা যায় মেইচু সিরিজের এই দুই ফোন।মাঝে অপ্পো তার এফথ্রি ও হুয়াওয়ে তার  ফোনে ডুয়াল ক্যামেরা ব্যবহার করলেও এরপর আর কেউই সামনের ক্যামেরা নিয়ে ভাবেনি।

চিনের বিখ্যাত স্মার্টফোন নির্মাতা শাওমি’র সাথে স্ট্রাটেজিক পার্টনার হিসাবে যুক্ত হয়ে মেইচু  আজ রিলিজ করলো ভি সেভেন (meitu  v7)  ও ভি সেভেন টনিনো ল্যাম্বোরগিনি (V7 Tonino Lamborghini) ।

কি কি থাকছে এই ফোনেঃ

মেইচু তার সেলফি ক্যামেরা ফোনের জন্য সব সময় বিখ্যাত । এবারো তার ব্যাতিক্রম হয়নি।

রিলিজ হওয়া দুই ফোনে থাকছে টপনচ ১২ মেগাপিক্সেল নাইট শট মোড ক্যামেরা সাথে থাকছে ২০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স ও ৮ মেগা পিক্সেল ডেপথ সেন্সর লেন্স। আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সমৃদ্ধ এই ক্যামেরায় থাকবে ওআইএস এবং ইআইএস এর মত ফিচার। ফলে দিনরাত যে কোন সময় পাওয়া যাবে অসাধারণ সব সেলফি।

স্পেসিফিকেশনেও হতাশ করবেনা ফোনটি। ৬.২১ ইঞ্চি নচলেস এই ফোনে থাকছে ওএলইডি ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ৯ পাই ভার্সনটি চলবে স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেটে।৮ জিবি র‍্যামের ফোনটি পাওয়া যাবে ১২৮ ও ৫১২ গিগাবাইট স্টোরেজ সহকারে।

৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সমৃদ্ধ ফোনটিতে নিরাপত্তার জন্য থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

প্রিমিয়াম মেইচু ভি সেভেন ল্যাম্বরগিনিঃ

মেইচু সিরিজের প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ফোন হচ্ছে মেইচু ভি সেভেন ল্যাম্বরগিনি। ফোন দুটিতে সব ইন্টার্নাল কনফিগারেশন এক হলেও এর বাহ্যিক লুকে থাকবে অনন্য। এই ফোনে ব্যাকপার্টে ব্যবহার করা হয়েছে চামড়ার ফিনিশ। আর থাকবে একটি ল্যাম্বরগিনি লোগো যা তৈরি করা হয়েছে ১৮ ক্যারট গোল্ড দিয়ে।

এ সম্পর্কিত আরও খবর