সিম্ফনির ধামাকা অফারে বাইক জিতলেন ফরিদুল

মোবাইল ফোন, টেক

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 07:33:01

সিম্ফনি মেগা ধামাকা অফারের তৃতীয় সপ্তাহের পুরস্কার জিতে নিয়েছেন ফরিদুল ইসলাম। মিরপুরের শাহ আলী প্লাজা থেকে সিম্ফনির আই-৭৫ হ্যান্ডসেট কিনে মোটরবাইক জিতে নেন তিনি।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) মোবাইল ফোন নির্মাতা কোম্পানিটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‘হ্যান্ডসেট কিনুন, নিশ্চিত জিতুন’ স্লোগান নিয়ে গত ১৬ অক্টোবর সিম্ফনি মেগা ধামাকা অফার নামে ক্যাম্পেইনটি চালু করে মোবাইল নির্মাতা কোম্পানিটি।

ক্যাম্পেইন চলাকালীন সিম্ফোনির স্মার্টফোন কিনলেই মোটর বাইক, বিমান টিকেট ও অন্যান্য যে কোনো একটি নিশ্চিত পুরস্কার পাওয়ার সম্ভাবনা ঘোষণা দেয়।

এরই মধ্যে দেশের বিভিন্ন জায়গা থেকে প্রায় ৩০ জন এর মতো জিতেছে বিমান টিকেট ও মোটরবাইকসহ অন্যান্য পুরস্কার।

সাভার থেকে আই-৭৫ হ্যান্ডসেট কিনে কলকাতার বিমান টিকেট জিতেছেন মাসুম বিল্লাহ। ঢাকার গুলশান থেকে জেড-১০ হ্যান্ডসেট কিনে বালির টিকেট পেয়েছেন জাকির হোসাইন। সদরঘাট থেকে আই-৭৫ হ্যান্ডসেট কিনে কলকাতার টিকেট পান মামুন হোসাইন এবং ঢাকার উত্তরা থেকে সিম্ফনি কিনে নেপালের টিকেট পান ইমদাদুল হক।

বিজয়ীদের হাতে তাঁদের পুরস্কার তুলে দেন সিম্ফনির হেড অব এইচআর আহমেদ পাশা। এ সময় নির্মাতা প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ক্যাম্পেইনটি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। অংশগ্রহণ করতে কিংবা বিস্তারিত জানতে সিম্ফনির অফিসিয়াল ওয়েবসাইট (http://symphony-mobile.com) অথবা সিম্ফনির ফেসবুক পেইজ (https://www.facebook.com/symphonymobile) থেকে তথ্য জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর