নতুন আঙ্গিকে এলো ‘বায়োস্কোপ প্রাইম’

ডিজিটাল অফার, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 01:00:32

হাতের মুঠোয় বিনোদন গ্রামীণফোন নিয়ে এলো  বায়োস্কোপের  নতুন সেবা বায়োস্কোপ প্রাইম। যাতে থাকছে নতুন সব সিনেমা ও জি ও কালারস নেটওয়ার্কের দারুণ সব টিভি চ্যানেল, আকর্ষণীয় মিউজিক ও বিভিন্ন স্পোর্টস চ্যানেল।

 সোমবার( ১২ নভেম্বর) গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে গ্রামীণফোন জানায় বায়োস্কোপ প্রাইমে   দর্শকরা পোড়ামন ২, ইন্সপেক্টর নটি কে ও বেঙ্গলি বিউটির মত একদম সদ্য মুক্তি পাওয়া সিনেমাগুলোও দেখতে পাবেন এখানে। আর বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে দেশের জনপ্রিয় ৪ নির্মাতার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।এর মধ্যে জনপ্রিয় অভিনেতা সিয়াম ও পূজা চেরী জুটির প্রথম সিনেমা ‘পোড়ামন ২’। দর্শক নন্দিত মুভিটি বায়োস্কোপ প্রাইম এ মুক্তি পাওয়া প্রথম সিনেমা।

 এছাড়াও থাকছে জনপ্রিয় জুটি- জিত এবং নুসরাত ফারিয়া অভিনীত কমেডি, অ্যাকশন আর রোমান্সের মুভি ‘ইনস্পেক্টর নটি কে’। আর থাকছে একেবারে ভিন্নধারার সিনেমা ‘বেঙ্গলি বিউটি’।  সত্তরের দশকের গল্পকে পর্দায় নিপুণভাবে তুলে ধরেছেন পরিচালক রাহশান নূর, সাথে আছেন অভিনেত্রী মুমতাহিনা টয়া। ‘অন্য ধাঁচের ভালোবাসার এই গল্পটা’ শীঘ্রই আসছে  বায়োস্কোপ প্রাইম- এ ।

এছাড়াও, বায়োস্কোপ অরিজিনালস-এর চার গুণী নির্মাতার চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আসছে চলতি মাসের মাঝামাঝি সময়ে। পরিচালনায় থাকছেন অনিমেষ আইচ, নুহাশ হুমায়ূন, গিয়াসউদ্দীন সেলিম ও মাহমুদুর রহমান হিমি। এরমধ্যে প্রথমেই আসবে মাহমুদুর রহমান হিমির পরিচালনায় তাহসান ও মেহজাবীন অভিনীত ‘নিঃশ্বাস’। রোম্যান্টিক ঘরানার ফিল্মটি দিয়েই বায়োস্কোপ অরিজিনালস-এর দিয়ে এই যাত্রা শুরু হবে। একদল নতুন অভিনয়শিল্পী নিয়ে তৈরি হয়েছে নুহাশ হুমায়ুন এর স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র ‘পিজ্জাভাই’। তারপরেই আসবে পরীমনিকে নিয়ে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের গা ছমছমে রোমাঞ্চকর এক গল্প ‘প্রীতি’। সবশেষে,  মুক্তি পাবে অনিমেষ আইচের পরিচালনায়, নুসরাত ইমরোজ তিশা ও আসিফ আজিমের যুগলবন্দীতে গল্প ‘রাত’।

 উল্লেখ্য, এই সেবাটি শুধুমাত্র গ্রামীণফোন ব্যবহারকারীরা ৪৯ টাকায় ৫ জিবি-তে ১ মাস মেয়াদে বায়োস্কোপের ভিডিওগুলো উপভোগ করতে পারবেন। যার জন্য ডায়াল করতে হবে *১২১*৩৩৪৯# এবং ৪৪ টাকায় ২ দিন মেয়াদে ৩ জিবি-তে (২ জিবি রেগুলার ইন্টারনেট ও এক জিবি বায়োস্কোপ ভিডিও) বায়োস্কোপ উপভোগ করতে ডায়াল করতে হবে *১২১*৩৩৬০#।

 

 

এ সম্পর্কিত আরও খবর