থ্রিজি বা ফোরজির আওতায় আসছে গ্রামীণফোনের সকল বিটিএস

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 00:24:57

চলতি বছরের মধ্যেই গ্রামীণফোনের সকল বিটিএস ন্যুনতম থ্রিজি অথবা ফোরজি সেবার আওতায় অন্তর্ভুক্ত হবে বলে জানিয়েছেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি।

রোববার (৭ অক্টোবর) মতিঝিলে গ্রামীণফোন সেন্টারে গ্রামীণফোনের মাইকেল ফোলি গ্রাহকদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করে। এ সময় তিনি এ কথা বলেন। গ্রামীণফোনের হ্যালো জিপি উদ্যোগের অংশ হিসেবেই গ্রাহকদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করেন মাইকেল ফোলি।

মাইকেল ফোলি বলেন, এ বছরের মধ্যেই গ্রামীণফোনের সকল বিটিএস ন্যুনতম থ্রিজি অথবা ফোরজি সেবার আওতায় অন্তর্ভুক্ত হবে। পূর্বে অনুষ্ঠিত হ্যালোজিপি’র উদ্যোগ থেকে গ্রাহকদের কাছ থেকে পাওয়া মতামতের ওপর ভিত্তি করে আমাদের কর্মীরা নিরলসভাবে গ্রাহক সন্তুষ্টিতে জন্য কাজ করেছে। সম্প্রতি, আমরা ৭ কোটি ১০ লাখ গ্রাহকের মাইলফলক স্পর্শ করেছি। আমাদের নেটওয়ার্কে গ্রাহকদের অবিচল আস্থার কারণেই এটা সম্ভব হয়েছে।

হ্যালোজিপি গ্রামীণফোনের একটি বিশেষ উদ্যোগ যার মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকদের সরাসরি অংশগ্রহণের মাধ্যমে তাদের মতামত গ্রহণ করে গ্রাহক সেবার মানোন্নয়ন করে।

অনুষ্ঠানে আগত গ্রাহকদের সঙ্গে মাইকেল ফোলি গ্রামীণফোনের বিভিন্ন সেবার মান, সমস্যা ও সমাধান নিয়ে কথা বলেন। এই সেশনটি ‘ফেসবুক লাইভ’ এর মাধ্যমে সরাসরি সম্প্রচারিত হয় যেখানে গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়া হয়।

সেশনে প্রযুক্তি, বাণিজ্য, গ্রাহকসেবা, যোগাযোগসহ গ্রামীণফোনের বিভিন্ন বিভাগের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি ও ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আযমানের নেতৃত্বে দেশব্যাপী হ্যালোজিপি সেশনের আয়োজন করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর