নোকিয়া আনলো ওয়্যারলেস ইয়ারবাড

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 17:18:16

একসময়ের নোকিয়া বিশ্ব কাঁপিয়েছিলো তাদের মিউজিক এক্সপ্রেস ফোন দিয়ে। এবার সেই পালে আবার হাওয়া লাগালো নোকিয়া। সংগীতপ্রেমিদের জন্য  বৃহস্পতিবার লন্ডনে নতুন দুটি ইয়ারবাড লঞ্চ করলো কোম্পানিটি। ইয়ারবাড দুটির বৈশিষ্ট হচ্ছে এ দুটোই তার ছাড়া।

নোকিয়া ট্রু:

মাত্র ৫ গ্রাম ওজনের এই ইয়ারবাডে নোকিয়া যোগ করেছে ভাইব্রেশন ফিচার। একবার চার্জ করে নোকিয়া  প্রো ওয়্যারলেস হেডফোন দিয়ে দশ ঘণ্টা গান শোনা যাবে। নোকিয়া ট্রু হেডফোনে চুম্বক থাকার কারনে ইয়ারবাড দুটি সবসময় একসঙ্গে লেগে থাকবে।

নোকিয়া প্রো ওয়্যারলেস:

এই প্রথম নেকব্যান্ড ফিচার নিয়ে নোকিয়া রিলিজ করেছে নোকিয়া প্রো ওয়্যারলেস হেডফোন। একবার চার্জ করে চার ঘণ্টা গান শোনা যাবে এই ডিভাইসে। তবে চিন্তার কিছু নেই এর পোর্টেবল ‘ওরয়্যালেস ইয়ারবাড পকেট’ এর মাধ্যমে এই ডিভাইস তিনবার ফুল চার্জ করা যাবে।

নোকিয়ার এই হেডফোনগুলোতে থাকছে Bluetooth v ৫.০, IPx4 সাপোর্ট। এর ফলে ঘামে ভিজলেও ক্ষতি হবে না এই ইয়ারবাডে। এর সঙ্গেই থাকবে ইউএসবি টাইপ সি  পোর্ট  আর এলইডি  ইন্ডিকেটার। ছোট, মাঝারি ও বড় তিনটি আলাদা মাপে পাওয়া যাবে নোকিয়া ট্রু ওয়্যারলেস ইয়ারবাড।

নভেম্বরে ইউরোপের বাজারে বিক্রি শুরু হতে যাওয়া নোকিয়া ট্রু এর দাম হবে ১২৯ ইউরো যা বাংলাদেশি টাকায় ১২ হাজার ৯০০ টাকা আর নোকিয়া প্রো এর দাম হবে ৬৯ ইউরো যা বাংলাদেশি টাকায় ৭ হাজার ৮০০ টাকা।

এ সম্পর্কিত আরও খবর