অল-স্ক্রিন ডিজাইনের নকিয়া ৬.১ প্লাস এখন বাজারে

মোবাইল ফোন, টেক

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 06:51:16

 

এইচএমডি গ্লোবাল, হোম অব নকিয়া সোমবার (১ অক্টোবর) থেকে বাংলাদেশে নকিয়া ৬.১ প্লাস আনুষ্ঠানিকভাবে বাজারে নিয়ে আসছে। স্মার্ট স্টোরিটেলিং ফিচারের সঙ্গে এই ফোনে রয়েছে একটি বহুমাত্রিক ডিসপ্লে যার মাধ্যমে ভিডিও দেখা, বন্ধুদের সঙ্গে মেসেজিং এবং যাবতীয় সোশ্যাল ফিড একসঙ্গে ব্যবহার করা যায়।

রাজধানীতে সোমবার আনুষ্ঠানিকভাবে নকিয়া ৬.১ প্লাস হ্যান্ডসেটের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এইচএমডি গ্লোবাল বাংলাদেশের হেড অব বিজনেস ফারহান রশিদ ও গেজেট অ্যান্ড গিয়ারের ম্যানেজিং ডিরেক্টর নূরে আলম শিমু এ সময় উপস্থিত ছিলেন। 

স্মার্টফোনের এই ভিড়ে ফোনটি স্বতন্ত্র করে নিজের গল্প বলতে সহায়তা করবে। এর মাধ্যমে নকিয়া ৬.১ প্লাস স্মার্টফোনের অ্যান্ড্রয়েড ওয়ান পরিবারে সংযুক্ত হল। এই নতুন হ্যান্ডসেট উদ্বোধনের দিন থেকে প্রথম পাঁচদিন এক্সক্লুসিভলি গেজেট অ্যান্ড গিয়ারে পাওয়া যাবে। এরপর থেকে দেশব্যাপী পাওয়া যাবে নকিয়া ৬.১ প্লাস।

এইচএমডি গ্লোবাল, প্যান এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্ত বলেন, “আমাদের পথ চলার শুরু থেকেই আমরা নকিয়া ব্যবহারকারীদের প্রত্যাশার দিকটি বিবেচনা করে অসাধারণ সব ডিজাইন এবং কারিগরি দক্ষতা সম্পন্ন ফোন নিয়ে আসছি। যা কিনা আপনাকে আজকের দিনে আরো অনেক বেশি সুবিধা দিতে পারে।

দুর্দান্ত সব কনটেন্ট অভিজ্ঞতা উপভোগের জন্য পুরোপুরি সঠিক স্মার্টফোন হচ্ছে নকিয়া ৬.১ প্লাস।

এ সম্পর্কিত আরও খবর