স্যামসাং গ্যালাক্সি নোট নাইনের বাজারজাত শুরু

মোবাইল ফোন, টেক

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 14:53:56

বিভিন্ন অফারের সমন্বয়ে নোট সিরিজের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি নোট নাইনের বাজারজাত শুরু করেছে স্যামসাং। ডিভাইসটির জন্য প্রি-অর্ডার ও প্রত্যাশিত আকর্ষণীয় অফার প্রযুক্তি প্রেমীদের নজর কেড়েছে।

মিডনাইট ব্ল্যাব, ওশেন ব্লু এবং মেটালিক কপার রং-এ ফ্ল্যাগশিপ এ ডিভাইসটি দেশের বাজারে মাত্র ৯৪ হাজার ৯শ টাকায় ক্রয় করা যাবে। ফোনটি ক্রয়ে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ১২ মাসের ইএমআই বা কিস্তিতে ক্রয়ের সুযোগও রয়েছে। এছাড়া ইবিএল ক্রেডিট কার্ডধারীরা ১২ মাসের ইএমআই বা কিস্তি সুবিধায় নোট নাইন ক্রয়ের ক্ষেত্রে নির্দিষ্ট কিছু রিটেইল আউটলেট থেকে বিনামূল্যে স্যামসাং-এর অরিজিনাল কভার পাবেন।

নোট নাইন ক্রয়ের সময় ‘নেভার মাইন্ড’ অফারের আওতায় বাড়তি এক হাজার টাকা পরিশোধ করে ক্রেতারা একবার স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার গ্রহণ করতে পারবেন। অনলাইনে নোট নাইন ক্রয় করতে চাইলে পিকাবু ডট কম থেকে ক্রয় করতে পারবেন এবং উক্ত সাইটে ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫ হাজার টাকা ডিসকাউন্ট উপভোগ করা যাবে।

এছাড়া জিপি সিম ব্যবহারকারীরা ৭ দিন মেয়াদী ৯ জিবি ইন্টারনেট অফার গ্রহণ করতে পারবেন। জিপি শপ কিংবা গ্রামীণফোন সেন্টার থেকে বাড়তি মাত্র ৯৯ টাকায় ৭ দিন মেয়াদী ৪ জিবি ইন্টারনেট বান্ডেল অফারসহ গ্যালাক্সি নোট নাইন ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

রবি গ্রাহকরা নোট নাইন ক্রয় করলে পাবেন ৩০দিন মেয়াদী ৪ জিবি ইন্টারনেট। এর মধ্যে ২ জিবি যেকোনো নেটওয়ার্কে এবং ২ জিবি ফোরজি নেটওয়ার্কে ব্যবহার করা যাবে। রবি সিমসহ নোট নাইন ক্রয়ের ক্ষেত্রে একশ টাকা বা এর বেশি মাপের ডাটা প্যাক ক্রয় করলে ১০০ শতাংশ বোনাস পাওয়ার সুযোগ পাওয়া যাবে এবং এ ডাবল ইন্টারনেট অফারটি ৬ মাস উপভোগ করা যাবে।

নোট নাইনের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে এর এস পেন। আগের চেয়ে আরো বেশি কার্যকরভাবে তৈরি করা হয়েছে এবারের এস পেনটি।

এ সম্পর্কিত আরও খবর