আইফোনের ক্রেতাদের হুয়াওয়ের উপহার

মোবাইল ফোন, টেক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 10:45:44

আইফোনের ব্যাটারি নিয়ে অসন্তুষ্ট অ্যাপল ব্যবহারকারীরা। তবে এর প্লাস সিরিজ গুলোতে এই ব্যাটারি সমস্যা কিছুটা সামাল দেয়া গেলেও বাকি ফোনগুলোর পাওয়ার ব্যাকাপ নিয়ে প্রায় ঝামেলায় পড়তে হয় গ্রাহকদের। এই বিষয়কে কেন্দ্র করে ফ্ল্যাগশিপের প্রিমিয়াম ডিভাইসের বাজারের আধিপত্যে ভাগ বসাতে কাজ করছে হুয়াওয়ে।

সর্বশেষ অ্যাপলের নতুন ফোন কেনার জন্য সিঙ্গোপুরের একটি অ্যাপল স্টোরের সামনে অপেক্ষমান গ্রাহকরা। তারা স্টোরের সামনে রাতভর অবস্থান করে শুয়ে বসে, গল্প করে রাত কাটাচ্ছিল। তাদের অনেকটা অবাক করে দিয়েই হুয়াওয়ের পক্ষ থেকে পাওয়ার ব্যাংক উপহার দেয়া শুরু করে চীনা প্রতিষ্ঠানটি। অ্যাপলের ফোন কিনলেও হুয়াওয়ের পক্ষ থেকে এমন উপহার পেয়ে অনেকেই উচ্ছ্বসিত হয়েছেন।

শুক্রবার থেকে অ্যাপল স্টোরে সর্বশেষ বাজারে আনা আইফোন এক্সএস এবং এক্সএস ম্যাক্স বিক্রি শুরু করেছে অ্যাপল।হুয়াওয়ের কর্মীরা বৃহস্পতিবার রাত ১১টা থেকেই অ্যাপল স্টোরের আশেপাশে অবস্থান নেয়া আইফোনের গ্রাহকদের এমন উপহার দেয়া শুরু করেন।

হুয়াওয়ের ওই উপহার দেয়া পাওয়ার ব্যাংকের মোড়কে লেখা রয়েছে, ‘এখানে একটি পাওয়ার ব্যাংক রয়েছে, এটা আপনার দরকার হতে পারে। ধন্যবাদসহ’ হুয়াওয়ে।

এ সম্পর্কিত আরও খবর