মধুমতি ব্যাংকের অ্যাপ বানাবে ‘ব্রেইন স্টেশন-২৩’

বিবিধ, টেক

সাব্বিন হাসান, আইসিটি এডিটর, বার্তা২৪.কম | 2023-08-31 08:15:00

মধুমতি ব্যাংক নিয়ে আসছে নতুন ঘরানার ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম ‘গো স্মার্ট’ অ্যাপ। যা তৈরি করবে দেশি সফটওয়্যার ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান ব্রেইন স্টেশন-২৩। ফলে উদীয়মান চতুর্শ প্রজন্মের ব্যাংকটির ডিজিটাল সেবায় যুক্ত হবে বৈচিত্র্য। অন্যদিকে দেশীয় ব্যাংকিং সেবার সাথে অর্থপ্রযুক্তির ডিজিটাল রূপান্তরের সম্ভাবনাময় সঙ্গী হিসেবে নিজেদের অবস্থানকে আরও শক্তিশালী করেছে ব্রেইন স্টেশন।

রাজধানীতে মধুমতি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ বিষয়ে চুক্তি সই হয়। এতে উপস্থিত ছিলেন ব্রেইন স্টেশন-২৩’র প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) ও অংশীদার এম জে ফেরদৌস, বাণিজ্য উন্নয়ন ব্যবস্থাপক মু. সাফিউল ইসলাম খান এবং মধুমতি ব্যাংকের ডিএমডি ও সিওও শাহনেওয়াজ চৌধুরী এবং হেড অব অপারেশন্স (এফভিপি) আর এম শুভ রহমান।

অর্থপ্রযুক্তির (ফিনটেক) উন্নত মানের অ্যাপ্লিকেশন তৈরি ও উন্নয়নে দেশে-বিদেশে ব্রেইন স্টেশন-২৩ সুনামের সাথে কাজ করছে। বড় বড় আর্থিক ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের কাজ দক্ষতার সাথেই করছে প্রতিষ্ঠানটি।

এ প্রসেঙ্গে ব্রেইন স্টেশন-২৩’র সিওও এমজে ফেরদৌস জানান, মধুমতি ব্যাংকের কাজ করতে পেরে আমরা আনন্দিত। ব্যাংকিং গ্রাহকের অভিজ্ঞতাকে সুখকর এবং ডিজিটাল ব্যাংকিং সেবার উন্নয়নে কাজ করতে পারা সত্যিই সম্মানের।

মধুমতি ব্যাংকের ডিএমডি অ্যান্ড সিও শাহনেওয়াজ চৌধুরী বললেন, ব্রেইন স্টেশন-২৩-এর গ্রাহক তালিকা আকর্ষণীয়। প্রতিষ্ঠানটির সঙ্গে গ্রাহকদের অভিজ্ঞতা বিবেচনায় প্রতিষ্ঠানটিকে ডিজিটাল রূপান্তরের সহযাত্রী করেছি। ইতিমধ্যে দেশের ৩-৪টা ব্যাংকের সাথে তারা সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর