র‌্যাপিড রেটিং দাবায় চ্যাম্পিয়ন রাজিব ও ফাইজান

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 16:22:23

খুদে দাবাড়ুদের নিয়ে হয়ে গেল এলিগেন্ট উত্তরা অনূর্ধ্ব-১৮ ফিদে র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতা। কিন্তু দাবার চালে তা বোঝার উপায় নেই। যেন তারা সবাই পরিপক্ক দাবাড়ু। দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়ে আসরে চ্যাম্পিয়ন হয়েছেন রাজিব হাসান। আর রানার আপ হয়েছেন শাদাত কিবরিয়া আয়ান। তৃতীয় থেকে পঞ্চম স্থান অধিকার করেন যথাক্রমে সৈয়দ রিদওয়ান, শারার মুবাররাত চৌধুরী এবং তাসনিয়া তারান্নুম অর্পা।

অনূর্ধ্ব-১৬ সেরা বালক রুশিল আধিয়ান রেজা এবং সেরা বালিকা আলিজা নুসাইবা ইসলাম। অনূর্ধ্ব-১২ সেরা বালক কাজী আফসান রওনক আনান। অনূর্ধ্ব-১০ সেরা বালক  মোহাইমিনউদ্দীন নায়েব এবং সেরা বালিকা আয়াত বিনতে আলম।

অনূর্ধ্ব-৮ র‌্যাপিড রেটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ফাইজান আলী। রানার আপ সাতভিক সাহা। তৃতীয় স্থান অধিকার করে আরিশা হোসেন তুবা। সেরা বালক অনবদ্য সৃষ্টি ঘোষ এবং সেরা বালিকা সাবাবা আলম। অনূর্ধ্ব-৬ সেরা বালক শাফায়েত কিবরিয়া এবং সেরা বালিকা ইনায়া আফসিন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিংবদন্তি দাবাড়ু উইমেন ইন্টারন্যাশনাল মাস্টার রানী হামিদ। সভাপতিত্ব করেন এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমীর ব্যবস্থাপনা পরিচালক ফিদে আইও (ইন্টারন্যাশনাল অর্গানাইজার) মাহমুদা মলি।

 

এ সম্পর্কিত আরও খবর